বলিউড

এই বয়েস থেকেই বন্ধুদের সঙ্গে রাতভোর পার্টি করছেন কাজল এর মেয়ে নাইসা দেবগন! বলিউডে পা রাখার জন্য একেবারে প্রস্তুত কাজল এবং অজয় দেবগন কন্যা, স্বল্পপোশাকে নেটিজেন নজর কাড়ছেন নাইসা

বলিউডের স্টার কিডদের মধ্যে অন্যতম হলেও অজয় দেবগন এবং কাজল দেবগন এর মেয়ে নাইসা দেবগন। সোশ্যাল মিডিয়া তার জনপ্রিয়তা বিপুল রয়েছে। অসংখ্য ফলোয়ার্স রয়েছে তার। সম্প্রতি নিজের বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টিতে আনন্দে মেতে উঠেছিলেন তিনি। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নাইসা দেবগনের ফ্যান পেজের পক্ষ থেকে বিভিন্ন ছবি পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে নিজের বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টির আমেজে মেতে উঠেছেন নাইস। সাদা রং এর শর্ট ওয়ানপিস পড়ে পার্টিতে দেখা গিয়েছে তাকে তার সঙ্গে রয়েছে পায়ে গোলাপি রঙের হিলস। বর্তমানে সেই ছবি হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দিন কয়েক আগেই ল্যাকমি ফ্যাশন শোতে রাম্পে হাঁটতে দেখা গিয়েছিল তাকে। ডিজাইনার মনীষ মালহোত্রার পোশাকে সেজে উঠেছিলেন নাইসা। থাই হাই স্লিট কাট আউটফিটের সঙ্গে রঙিন ক্রপ টপ, ব্লেজারে পরে এ দিন ব়্যাম্পে দেখা গিয়েছিল তাঁকে। তাকে দেখে বোঝা যাচ্ছিল বলিউডে এবার প্রবেশ করার জন্য তিনি একেবারে প্রস্তুত। তবে এখন অব্দি বলিউডে কাজ করার মতো কোনো আভাস দেয় নি কাজল কন্যা।

বর্তমানে নাইসা সিঙ্গাপুরে পড়াশোনা করছে। মেয়েকে নিয়ে যথেষ্ট রক্ষণশীল অজয় এবং কাজল দুজনই। বর্তমানে ছুটির জন্য মুম্বাইতে এসেছে নিজের মা-বাবার কাছে। তবে নাইসা মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হন। তার বিভিন্ন পোশাক আশাক নিয়ে ট্রোল করে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। আর এই বিষয়টি ভীষণভাবে কষ্ট দেয় অজয় দেবগন কে। অজয় দেবগন জানিয়েছেন যে ‘কাজল আমি অভিনেতা। আমাদের বিচার করুন। আমাদের কারণেই, আমাদের ছেলেমেয়েরা প্রতিবারই স্পটলাইটের নিচে থাকে’। প্রসঙ্গত, টিন সেন্সেশন হওয়ার কারণেই বার বার লাইমলাইটে থাকেন নাইসা।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan (@nysadevganx)

Back to top button