টলিউড

‘আর একটা বাচ্চা জন্ম দিলে কিরকম হয়?’! প্রকাশ্য মঞ্চে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর কথা শুনে চাঞ্চল্য অনুগামীদের মধ্যে, দেখুন ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। পাশাপাশি ব্যস্ততমও বোধহয় বলা যেতে পারে তাকে। তবে এবার এক অ্যাওয়ার্ড এর অনুষ্ঠানে উপস্থিত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর কথা শুনে বেশ অবাক হয়ে যেতে হল তার অনুগামীদের। প্রসঙ্গত সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। যেখানে দর্শক তালিকায় বসে থাকতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী থেকে শুরু করে আরো একাধিক বর্ষীয়ান অভিনেতা এবং অভিনেত্রীদের।

সেখানেই টলিউডে নিজের কাজের জন্য পুরস্কৃত করা হয়েছিল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। পুরস্কার গ্রহণ করতে মঞ্চে উঠে অভিনেত্রী এরপর জানান সিনেমা তৈরি করা বা সিনেমায় কাজ করা তার কাছে নেশার মত। যে কারণে তিনি কখনোই ভাবেননি যে এবার সিনেমা করা থেকে বিরতি নিতে হবে। পাশাপাশি তিনি জানিয়েছেন সিনেমা তৈরি করা তার কাছে বাচ্চা জন্ম দেওয়ার মত।

তাই একটি বাচ্চার জন্মের পরে মনে হয় আরো একটি বাচ্চার জন্ম দিলে ভালো হয়। বলাই বাহুল্য তার মুখে এই কথা শুনে এদিন প্রশংসা করতে দেখা গিয়েছে নেটিজেনদের। অনুগামীদের অনেকেই জানিয়েছেন অভিনেত্রী যেভাবে অভিনয় পেশাটিকে মন থেকে গ্রহণ করেছেন তা অন্যদেরকেও লড়াই করার উৎসাহ যোগাবে।

Back to top button