বাংলা সিরিয়াল

গম্ভীর সিদ্ধার্থ হয়ে গেলো হাসিখুশি রিকি! এই কারণেই কমছে TRP এবং ‘মিঠাই’কে টপকে গেল ‘ধুলোকণা’, ধারাবাহিক নিয়ে তীব্র বির্তক শুরু নেটদুনিয়ায়

বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকা অনুযায়ী ক্রমশ নামতে শুরু করেছে ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয়তা। তবে এই সপ্তাহের টিআরপি তালিকা নিয়ে বেশ প্রত্যাশা দেখা গিয়েছিল ধারাবাহিকের অনুগামীদের মধ্যে। তারা মনে করেছিলেন হয়তো আগের মতোই আবারো বাংলা সেরা হতে দেখা যাবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকটিকে। তবে এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই আরো একবার আশাহত হতে দেখা গিয়েছে তাদের।

কারণ এবার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে টপকে যেতে দেখা গিয়েছে স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটিকে। প্রসঙ্গত এই মুহূর্তে ‘ধূলোকণা’ ধারাবাহিকে মুখ্য চরিত্র লালন এবং নেতিবাচক চরিত্র চড়ুই এর মধ্যে বিয়ে দেখতে পাচ্ছেন দর্শকরা। অপরদিকে ‘মিঠাই’ ধারাবাহিকে বদলে গিয়েছে গল্প। এই মুহূর্তে ‘মিঠাই’য়ের মুখ্য চরিত্র সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট হয়েছে। এবং তার বদলে রিকি হয়ে ফিরে আসতে দেখা গিয়েছে গম্ভীর সিদ্ধার্থকে।

দর্শকদের অনেকেই জানিয়েছেন গল্পের এই পরিবর্তন মেনে নিতে পারছেন না ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা। যে কারণে কমছে ধারাবাহিকের জনপ্রিয়তা। পাশাপাশি আগের গম্ভীর সিদ্ধার্থকে ফিরে পেতে অনেকেই দাবি জানিয়েছেন কমেন্টের মাধ্যমে। এ সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী দেখা গিয়েছে দ্বিতীয় স্থানে ‘গাঁটছড়া’র সঙ্গে যৌথভাবে অবস্থান করছে জি বাংলার ‘মিঠাই’। তবে আগের সপ্তাহের থেকে পয়েন্ট বাড়ায় অনুগামীরা মনে করছেন আগামী সপ্তাহেই হয়তো আবারও বাংলা সেরা হবে ‘মিঠাই’।

Back to top button