টলিউড

‘গুড্ডির জন্যই ভাঙন ধরেছে সোহিনী-রনজয়ের দীর্ঘদিনের সম্পর্কে’! গুঞ্জন টলিউডের অন্দরে, ‘আমাদের ব্রেকআপ হয়নি’, পাল্টা দাবি অভিনেতার

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার জানিয়েছিলেন তিনি বর্তমানে সিঙ্গেল এবং তার জীবনের প্রতিটি মুহূর্ত তিনি এখন উপভোগ করছেন। বলাই বাহুল্য তার এমন সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে বেশ চমকে গিয়েছিলেন অভিনেত্রীর অনুগামীরা। কারণ সোশ্যাল মিডিয়ার দৌলতে তারা জানতেন বিগত বেশ কয়েক বছর ধরে জনপ্রিয় টলিউড অভিনেতা রনজয় বিষ্ণুর সঙ্গে ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার। তবে এবার গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলতেই দেখা গেল অভিনেতাকে। প্রসঙ্গত বর্তমানে তিনি ‘গুড্ডি’ নামের ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে ব্রেকআপ নিয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন বর্তমানে কাজের চাপের জন্য একসঙ্গে সময় কাটাতে পারছেন না তিনি এবং সোহিনী। তবে তাদের ব্রেকআপ হয়নি এমনটাই দাবি করেছেন অভিনেতা। অভিনেত্রী কেন এমন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সে প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেতা জানিয়েছেন সকলের উচিত অভিনেত্রীকে একটু সময় দেওয়া।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন অভিনেত্রীর হয়তো রাগ কিংবা অভিমান হয়েছিল কোন কারনে, যে কারণে এ ধরনের সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন তিনি। এদিন অভিনেতা জানিয়েছেন কাজের চাপে প্রেমিকার সঙ্গে দেখা-সাক্ষাৎ হয়তো কম হচ্ছে তবে এখনো সম্পর্ক আগের মতই আছে, এমনটাই তার দাবি।

Back to top button