টলিউড

একরত্তি কবীর জানিয়েছে ‘হ্যাপি বার্থডে মাম্মা’! ৪০-এ পা দিয়ে উচ্ছ্বসিত টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক! সকাল সকাল পেয়েছেন ছোট্ট ছেলের শুভেচ্ছা

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। তবে বর্তমানে সংসার এবং ছোট্ট ছেলেকে সময় দেওয়ার জন্য বড় পর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। শেষ তাকে দেখা গিয়েছিল মিতিন মাসির ভূমিকায়। তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে নিজের জন্মদিন উপলক্ষে মুখ খুলতে দেখা গেল এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন জন্মদিনটা প্রতিবারই পরিবারের সঙ্গে কাটানোর চেষ্টা করেন তিনি। যে কারণে এবার সকাল-সকাল ঘুরে এসেছেন বাপের বাড়ি অর্থাৎ মল্লিক বাড়ি থেকে। পাশাপাশি দুপুর এবং রাত পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কাটাবেন বলে স্থির করেছেন অভিনেত্রী। এদিন কোয়েল জানিয়ে দিয়েছেন অন্যান্য দিন ডায়েট মেনে চললেও জন্মদিন উপলক্ষে পেটপুরে খাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাশাপাশি ছেলে কবীরকে নিয়েও এদিন মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তিনি জানিয়েছেন সকলের কাছ থেকে শুনে শুনে তার ছোট্ট ছেলেও এদিন তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং এটাই তার এ বছরের জন্মদিনের সেরা উপহার বলে মনে করছেন অভিনেত্রী। প্রসঙ্গত কোয়েল মল্লিক এর জন্মদিন উপলক্ষে অনুগামীদের পাশাপাশি টলিউডের একাধিক সহকর্মীকে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ফলস্বরূপ এই মুহূর্তে অভিনেত্রীর কমেন্ট বক্স উপচে পড়ছে সকলের ভালোবাসায়।

 

View this post on Instagram

 

A post shared by Surinder Films (@surinderfilms)

Back to top button