বাংলা সিরিয়াল

‘বাবার টাকায় অভিনয় চলবেনা, তাই টিউশন করে জীবন চালাতে হতো একসময়’! সামনে এল ‘বৌমা একঘর’ খ্যাত দেবজ্যোতির সংগ্রামের গল্প

সম্প্রতি স্টার জলসার পর্দায় অনুগামীরা দেখতে পেয়েছেন একটি নতুন ধারাবাহিকেr এক ঝলক, যার নাম ‘বৌমা একঘর’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা দেকে এবং তার বিপরীতে এই ধারাবাহিকের অন্যতম মুখ্য ভূমিকায় অভিনয় করবেন টলিউড অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরী। প্রসঙ্গত এর আগে ‘ফেলনা’ ধারাবাহিকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেবজ্যোতিকে অসাধারণ অভিনয় করতে দেখতে পেয়েছিলেন নেটিজেনরা।

এবার সামনে এলো অভিনেতার সংগ্রামের গল্প। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে দেওয়া সাক্ষাত্কারে অভিনেতা জানিয়েছেন কলেজে পড়ার সময় থেকেই অভিনয় জগতে প্রবেশ করবেন বলে মনস্থির করেছিলেন তিনি। কিন্তু সে সময় তার এই ইচ্ছাকে কেউই বিশেষ গুরুত্ব দেননি। যে কারণে একসময় থিয়েটার করতে শুরু করেছিলেন তিনি। তবে বাড়ি থেকে তার বাবা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তার টাকায় এসব করা চলবে না।

যে কারণে থিয়েটারের পাশাপাশি টিউশন করে জীবন চালাতে হতো তাকে। তবে বর্তমানের সাফল্য পেয়ে পরিস্থিতি অনেকটাই বদলে গেছে বলে জানিয়েছেন অভিনেতা। তার সফল অভিনয় কেরিয়ার নিয়ে তার বাড়ির লোক অত্যন্ত খুশি এবং গর্বিত বলে দাবি করতে দেখা গেছে তাকে। প্রিয় অভিনেতার সংগ্রামের গল্প শুনে তাকে আরও সাফল্যের জন্য আগাম শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button