টলিউড

‘কে আমায় নিয়ে সমালোচনা করলো, তাতে আমার কিছু যায় আসেনা’! ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলে ট্রোলারদের একহাত নিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। ব্যক্তিগত জীবনে নানান সিদ্ধান্তের কারণে মাঝেমধ্যেই সাধারণ মানুষের কাছে বিরাগ ভাজন হয়েছেন অভিনেত্রী। তবে এবার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলে আত্মবিশ্বাসী মন্তব্য করতে শোনা গেল অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন তিনি মনে করেন যারা তাকে নিয়ে কথা বলে তাদের কথা অতটা গুরুত্বপূর্ণ নয়। পাশাপাশি এর আগে একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন সমালোচনামূলক কথাবার্তায তার চারপাশ থেকে উঠে এলেও তিনি নিজের জীবন নিজের সিদ্ধান্তে চালাতে পছন্দ করেন। তবে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলার পাশাপাশি এদিন নিজের কাজ নিয়েও কথা বলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তিনি জানিয়েছেন সিরিয়াস ছবি নয় বরং যেসব ছবি মানুষের ব্যস্ততা ভুলিয়ে রাখতে পারবে সে ধরনের হাসি মজার ছবি করতে এই মুহূর্তে আগ্রহ বোধ করছেন তিনি। যে কারণে তার আগামী ছবি ‘হাঙ্গামা ডট কম’ এ হাসি মজায় ভরা গল্প দেখতে পাবেন অনুগামীরা।

পাশাপাশি এদিন নিজের সন্তান অভিমন্যুকে নিয়েও কথা বলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন আগামী বছর উচ্চ মাধ্যমিক দিতে চলেছে তার ছেলে এবং তার পরেই নিজের ক্যারিয়ারের রাস্তা বেছে নিতে সক্ষম হবে সে।

Back to top button