বলিউড

‘ছোট পোশাক পরে নাম কামাচ্ছেন উরফি, এভাবে ইসলামের অপমান হচ্ছে’! অভিনেত্রী উরফি জাভেদকে তীব্র তোপ দাগলেন কমেডিয়ান সুনীল পাল

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস এর ঘর থেকে জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন বলিউড অভিনেত্রী উরফি জাভেদ। এরপর বিভিন্ন ধরনের সাহসী পোশাকের জন্য হামেশাই নেট দুনিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসতে দেখা গিয়েছে তাকে।

এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে বলিউডের এই জনপ্রিয় ব্যক্তিত্বকে এক হাত নিলেন জনপ্রিয় কমেডিয়ান সুনীল পাল। এদিন নিজের সোশ্যাল মিডিয়ায়একটি ভিডিও শেয়ার করে এই কৌতুক অভিনেতা জানিয়েছেন অনেকেই কঠোর পরিশ্রম করে সাফল্য অর্জন করার চেষ্টা করছেন বলিউডে। তবে যেভাবে অভিনেত্রী সকলের মনোযোগ আকর্ষণ করার চেষ্টা করছেন তা সঠিক রাস্তা নয় বলেই মনে করছেন তিনি।

পাশাপাশি এ ধরনের সাহসী পোশাকের মাধ্যমে তিনি আসলে পবিত্র ইসলামের অপমান করছেন এমন মন্তব্য করতে দেখা গিয়েছে সুনীল পালকে। প্রসঙ্গত এর আগে সাহসী পোশাকের জন্যই আইনি অভিযোগ দায়ের হয়েছিল অভিনেত্রী উরফি জাভেদের বিরুদ্ধে। এবং সেই প্রসঙ্গে মুখ খুলে সুনীল পাল জানিয়েছেন তিনি ধন্যবাদ জানান সেই মহিলাকে যিনি উরফির বিরুদ্ধে আইনের সাহায্য নেওয়ার চেষ্টা করেছিলেন।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন সকলের উচিত অভিনেত্রীকে বোঝানো যাতে এই রাস্তা ছেড়ে দিয়ে তিনি কঠোর পরিশ্রম করে সাফল্য অর্জন করতে সক্ষম হন। বলাই বাহুল্য তাকে সমর্থন করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের অনেককেই।

Back to top button