টলিউড

বলিউডে এবার যশরাজ ফিল্মসের নায়ক হতে চলেছেন যশ দাশগুপ্ত! ‘নুসরতই তোমায় সৌভাগ্য এনে দিচ্ছে’, প্রশংসা অনুগামীদের

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক হলেন অভিনেতা যশ দাশগুপ্ত। নিজের অভিনয়ের জন্য যদিও মাঝেমধ্যেই নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে বেশ সমালোচিত হতে হয়েছে তাকে, তবে এবার কিন্তু নিজেকে শুধু আর টলিউডের আটকে রাখলেন না অভিনেতা বরং জানা গেছে খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন টলিউডের এই বিতর্কিত অভিনেতা।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক দারুন সুখবর অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন বলিউডের জনপ্রিয় সিনেমা ইয়ারিয়ার সিক্যুয়েলে দেখতে পাওয়া যাবে তাকে মুখ্য ভূমিকায়। এবং তার বিপরীতে অভিনয় করবেন টি সিরিজের মালিক ভূষণ কুমার পত্নি দিব‍্যা খোসলা কুমার। বলাই বাহুল্য এই খবর জানতে পেরে দারুণ খুশি হয়েছিলেন অভিনেতার অনুগামীরা।

এবার তার মধ্যেই জানা যাচ্ছে বলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের হয়ে আরো একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহানের স্বামী যশ। এই খবর প্রকাশে আসার পরেই অভিনেত্রীকে অভিনেতার সৌভাগ্য বলে প্রশংসা করতে শুরু করেছেন অনুগামীরা।

তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে কোন চূড়ান্ত শীলমোহর দেননি অভিনেতা। পাশাপাশি জানা গিয়েছে টলিউডেও থেমে থাকেননি তিনি। খুব শীঘ্রই অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের বিপরীতে কাজ করতে দেখা যাবে তাকে, এমনটাই জানতে পেরেছেন টলিউড প্রেমীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh