বাংলা সিরিয়াল

‘স্কুলে গিয়ে হারিয়ে গেলো মিঠাই-সিদ্ধার্থের সন্তান শাক্য! ধারাবাহিকের নতুন দৃশ্যে তুমুল হইচই সোশ্যাল মিডিয়ায়, নতুন করে ভাইরাল হলো মিঠাই সিরিয়াল

এক সময় বাংলার সেরা ধারাবাহিক বলে উঠে আসতো জি বাংলার মিঠাই ধারাবাহিকটির নাম। কারণ সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। তবে এই মুহূর্তে টিআরপি তালিকার তলানিতে গিয়ে ঠেকেছে জি বাংলার মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা।

যে কারণে ধারাবাহিকটিকে আবারও শীর্ষস্থানে ফিরিয়ে আনার জন্য বেশ কিছু নতুন টুইস্ট ধারাবাহিকের গল্পে নিয়ে আসতে চলেছেন ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা। তবে এবার ধারাবাহিকের নতুন দৃশ্য ঘিরে চূড়ান্ত চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন এক নাম করা ইংলিশ মিডিয়াম স্কুলে ছেলেকে ভর্তি করতে গিয়েছে মিঠাই।

তবে সে নিজে ইংরেজি বলতে না পারায় স্কুলের শিক্ষিকার কাছে অপমানিত হতে হয়েছে তাকে। তবে তারপরেই স্কুল থেকে হারিয়ে যেতে দেখা যায় মিঠাই এবং সিদ্ধার্থের ছেলে শাক্যকে। তারপরেও মিঠাইকে অপমানিত হতে হয় নিজের সন্তানের প্রতি খেয়াল না রাখার জন্য।

তবে মিঠাই জানিয়ে দিয়েছে ইংরেজি বলতে না পারলেও বাংলা ভালই বুঝতে পারে সে এবং এর পরেই নিজের ছেলেকে পাগলের মত খুঁজতে দেখা যায় ধারাবাহিকের নায়িকাকে। বলাই বাহুল্য ধারাবাহিকের গল্প এবার কোন দিকে গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button