বাংলা সিরিয়াল

মিস্টার ডির বুকে ত্রিশূল থেকে সাক্ষাৎ জগদ্ধাত্রী রূপ হয়ে উঠল খড়ি! নিজের শ্বশুরভিটাতে সে পুজো করবেই সমস্ত ষড়যন্ত্র কে বানচাল করে!-গাঁটছড়ার প্রোমো দেখে মুগ্ধ নেটিজেনরা!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে খড়ি এবং ঋদ্ধির রসায়ন দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি।‌ ধারাবাহিকে দেখানো হয় খড়ি একজন আত্মাভিমানী এবং আত্মসম্মানী মেয়ে , যে নিজের পরিবার এবং দায়-দায়িত্ব সম্পর্কে ভীষণভাবে সচেতন।

যেখানে ঋদ্ধির সাথে বিয়ে হ‌ওয়ার কথা ছিল খড়ির বড় বোন দ্যুতির, সেখানে ভাগ্যচক্রে ঋদ্ধির বিয়ে হয়ে যায় খড়ির সাথে। প্রথমদিকে ঋদ্ধি খড়িকে পছন্দ না করলেও পরে খড়িকে ভালোবেসে ফেলে ঋদ্ধি। সম্প্রতি দুজনের মধ্যে একটা মান অভিমানের ট্র্যাক শুরু হয়েছে কারণ খড়ি ঋদ্ধিকে ভুল বুঝেছিলো তার জেঠুর মৃত্যুর পিছনে ঋদ্ধির হাত আছে ভেবে। এরপর ঋদ্ধিকে পুলিশ ধরে নিয়ে গিয়েছিল।

তবে সম্প্রতি এই ধারাবাহিকে যে প্রোমোটি দিয়েছে তা রীতিমত তাজ্জব হয়ে যাওয়ার মতোই প্রোমো। সেই প্রোমোতে দেখা যাচ্ছে খড়ির শ্বশুরবাড়িতে জগদ্ধাত্রী পুজো হবে আর সেই জগদ্ধাত্রী পুজোর আয়োজন খড়ি করছে একা হাতে। এই সময় সেখানে এসে হাজির হয় মিস্টার ডি, সে এই পুজো তছনছ করে দিতে চায় কিন্তু তখন খড়ি মা দুর্গার ত্রিশূল নিয়ে তাকে আটকায় এবং জানায় তার শ্বশুরের ভিটেতে সে জগদ্ধাত্রী পুজো করবেই, কেউ তাকে আটকাতে পারবে না।- ধামাকাদার এই প্রোমো দেখে দর্শকরা ও রীতিমতো উত্তেজনায় ফুটছেন‌ – সেই উত্তেজনার প্রকাশ পাচ্ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পোস্টে।

একজন নেটিজেন যেমন লিখেছেন,“মনে পড়ছে খুব, সেই প্রথম জগদ্ধাত্রী পুজোতেও ঠিক এমনভাবেই খড়ির হাত থেকে তুলির রং লেগে গেছিল ঋদ্ধিমান সিংহরায়ের শার্টে । প্রায় একবছর পর সেই মুহূর্তটাই আরেকবার দেখতে চলেছি আমরা ।
So much excited for upcoming episodes…”

আরেকজন নেটিজেন আবার লিখেছেন , “সব মিলিয়ে গাঁটছড়ার একটা ধামকাদার promo উপহার পেলাম জগদ্ধাত্রী পুজো উপলক্ষে যেখানে খড়ি আল্পনা আঁকছে। ঠাম্মি আর ঋদ্ধির মা ও উপস্থিত যেখানে তারা দুজনেই চাইছে জগদ্ধাত্রী মা যেন খড়ি আর ঋদ্ধি কে আবার মিলিয়ে দেয়। সেই মুহূর্তে ঋদ্ধি আর খড়ির ধাক্কা লাগে।

মিস্টার ডি সিংহরায় বাড়ি তে আসে জগদ্ধাত্রী পুজো ভেস্তে দেওয়ার উদ্দেশ্যে আর ঠিক সেই মুহূর্তে ঋদ্ধি মেজকা বলে ডি এর কাছে গেলে ডি কোনো কিছুর তোয়াক্কা না করে ঋদ্ধি কে ছিটকে ফেলে দেয়! আর ঋদ্ধি খড়ির কাছে গিয়ে পড়ে! আর ঠিক সেই মুহূর্তে খড়ি তার দিকে ত্রিশূল তুলে এগিয়ে যায়! উফফ্! খড়ির Look টা just অসাধারণ, মুগ্ধ হয়ে যাওয়ার মতন! একদিকে যেমন স্নিগ্ধতা, ঠিক তেমনই অন্যদিকে প্রতিবাদী রূপ যেটা এক কথায় অসাধারণ! নিঃসন্দেহে একটা ধামকাদার promo উপহার পেলাম Acropoliis Entertainment Pvt. Ltd. এর কাছ থেকে”

Back to top button