টলিউড

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’! গানে উদ্দাম নাচ মনামি ও প্রসেনজিৎ এর, এবার সিনেমার প্রচারে নামলেন অভিনেত্রী মনামি ঘোষ! প্রসেনজিৎ-মনামির ধামাকাদার নাচে তোলপাড় নেটদুনিয়া

দীর্ঘদিন পরে আবার নতুন করে টলিউডের বড় পর্দায় জুটি বাঁধতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। ইতিমধ্যেই জোর কদমে সেই সিনেমার প্রচারে নেমে পড়েছেন অভিনেতা।

এবার তার সঙ্গে সিনেমার গানে কোমর দোলাতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী মনামি ঘোষ কে। প্রসঙ্গত ইতিমধ্যেই নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে এই সিনেমার টাইটেল সং ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এই গানটিকেই ব্যবহার করে সিনেমার প্রচার করতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল একটি নাচের ভিডিও।

যেখানে এই গানে তাল মেলাতে দেখা গিয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী মনামি ঘোষ কে। প্রসঙ্গত দীর্ঘদিন পর প্রাক্তন সিনেমায় একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা সেনগুপ্তর জুটিকে। এবং সেই সিনেমার পর আবারও এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরে আসছেন তারা। বলাই বাহুল্য প্রিয় জুটিকে বড় পর্দায় দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের অনুগামীরা।

তবে ইতিমধ্যেই একাধিক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন একেবারেই অন্যরকম একটি সিনেমা হতে চলেছে এটি। কারণ এখানে অসাধারণ গল্পের পাশাপাশি ঋতুপর্ণা এবং প্রসেনজিতের জুটির যে সমস্ত গান এবং নাচ দেখতে অভ্যস্ত অনুগামীরা, তা তারা খুঁজে পাবেন বড় পর্দায়। তবে এদিনের ভিডিও দেখার পর অনুগামীরা মনে করছেন অভিনেত্রী মনামি ঘোষ এর উপস্থিতি সিনেমার প্রচারকে আরো উজ্জ্বল করে তুলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button