ভাইরাল

‘তোমরা যা বলবে সব করবো, আমায় জড়িয়ে ধরে চুমুও খেতে পারো তোমরা’! প্রকাশ্য মঞ্চে বেফাঁস কথা বলে তুমুল বিতর্কে জড়ালেন অভিনেত্রী সৌমী ঘোষ

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমি ঘোষ। ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক থেকে শুরু করে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মতো অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার নানান ভিডিও থেকে অভিনেত্রীকে প্রকাশ্য মঞ্চে নাচ এবং গানের পারফরম্যান্স করতেও দেখা গিয়েছে।

তবে এবার তেমনই একটি অনুষ্ঠানে বেফাঁস মন্তব্য করে তুমুল বির্তক জড়িয়ে পড়লেন টলিউডের এই উঠতি অভিনেত্রী। প্রসঙ্গত লাইভ মঞ্চে অনুষ্ঠান করতে উঠলে গানের পাশাপাশি মাঝেমধ্যেই সকলের সঙ্গে নাচতে দেখা যায় অভিনেত্রীকে। তবে এদিনের ভিডিওয় তিনি মন্তব্য করেছেন সকলের সঙ্গেই নাচতে চান তিনি।

তবে পাশাপাশি কেউ যদি তাকে জড়িয়ে ধরে চুমু খেতে চান তাতেও রাজি আছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। বলাই বাহুল্য এই ভিডিও প্রকাশ্যে আসতেই বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই জানিয়েছেন এ ধরনের মন্তব্যের মাধ্যমে নিজের প্রতি মানুষের শ্রদ্ধা কমিয়ে ফেলেছেন অভিনেত্রী।

পাশাপাশি তার গানের প্রতিভা নিয়েও শুরু হয়েছে তুমুল সমালোচনা। টলিউডের অভিনেত্রীদের প্রকাশ্য মঞ্চে গান গাওয়াই উচিত নয় এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অনেককেই। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মন্তব্যের মাধ্যমে হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী।

Back to top button