টলিউড

স্কুলের বেঞ্চে উঠে উদ্দাম নাচ অভিনেত্রী ঋত্বিকা সেনের! ‘দেখো, বেঞ্চ ভেঙে পড়ে যেও না যেন’, তীব্র কটাক্ষ নেটিজেনদের

একের পর এক জনপ্রিয় টলিউড সিনেমার মাধ্যমে বিনোদন ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেনকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় অভিনেত্রী। তার হাজার হাজার অনুগামীকে নিয়মিত ফটো এবং ভিডিও পোস্ট এর মাধ্যমে ক্রমাগত বিনোদন দিতে থাকেন অভিনেত্রী ঋত্বিকা সেন। তবে এবার একটি নাচের ভিডিও পোস্ট করে তুমুল কটাক্ষের সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় তরুণী অভিনেত্রীকে।

প্রসঙ্গত অভিনেত্রী এদিন যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে তাকে দেখতে পাওয়া গিয়েছে স্কুলের পোশাক পরে স্কুলের বেঞ্চের উপর উঠে দাঁড়িয়ে একটি গানে নাচতে। কয়েক সেকেন্ডের সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় এবং তারপরেই নানা রকম সমালোচনামূলক মন্তব্য ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে। অনেকেই জানিয়েছেন স্কুলের ক্লাসরুমের মধ্যে এ ধরনের ভিডিও করা মোটে উচিত হয়নি অভিনেত্রীর।

আবার অনেকে মজার ছলে জানিয়েছেন অভিনেত্রীর উচিত বেঞ্চের উপর থেকে নেমে নাচ করা। নইলে বেঞ্চ ভেঙে পড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। তবে পাল্টা মুখ খুলেছেন অভিনেত্রীর অনুগামীরা। তারা জানিয়েছেন অভিনেত্রীর আগামীর প্রজেক্ট এর জন্যই স্কুলের ছাত্রীর বেশে দেখতে পাওয়া গিয়েছে তাকে। পাশাপাশি ইউনিফর্ম পরে তাকে যে দারুন লাগছে সে কথাও বলতে ভোলেননি অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Back to top button