টলিউড

‘দ্বিতীয় সন্তানের জন্ম দিতে গেলে শারীরিক প্রস্তুতির দরকার’! জানালেন নুসরত জাহান! তবে কি আবারো মা হতে চলেছেন অভিনেত্রী! গুঞ্জন নেটদুনিয়ায়

বছর খানেক আগেই পুত্র ঈশানের জন্ম দিয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। বলাই বাহুল্য সেসময় রীতিমতো বিতর্কের সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে ব্যক্তিগত জীবন নিয়ে। তবে বর্তমানে ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাদারী জীবনেও সমান ভাবে ফিরে আসতে দেখা গিয়েছে তাকে। যে কারণে একের পর এক সিনেমা এবং বিজ্ঞাপনে বর্তমানে কাজ করছেন অভিনেত্রী নুসরত জাহান।

তবে এবার তেমনই একটি বিজ্ঞাপনের মুখ হয়ে নতুন করে চাঞ্চল্য সৃষ্টি করলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি গর্ভনিরোধ ব্র্যান্ডের হয়ে প্রচার সারেন নুসরত। সেখানেই তিনি জানান দ্বিতীয়বার সন্তানের জন্ম দিতে গেলে মহিলাদের উচিত শারীরিকভাবে বিশেষ প্রস্তুতি নেওয়া। পাশাপাশি চিকিৎসকেরাও দুই সন্তানের মধ্যে বয়সের কিছু বছর পার্থক্য রাখার পরামর্শ দেন বলে মন্তব্য করতে দেখা গেছে অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন সন্তানের উপর মনোযোগ দেওয়ার পাশাপাশি নতুন মায়েদের নিজেদের উপরেও ফোকাস করা উচিত।

বলাই বাহুল্য তার মুখে দ্বিতীয়বার সন্তান জন্ম দেওয়ার কথা শুনে নেটিজেনদের অনেকেই আগ্রহী হয়ে উঠেছিলেন এটা জানতে যে আবারো অভিনেত্রী মা হতে চলেছেন কিনা সে বিষয়ে। তবে অভিনেত্রীর অনুগামীরা মনে করছেন এই মুহূর্তে শুধুমাত্র কাজের দিকেই মনোনিবেশ করতে দেখা যাবে অভিনেত্রী নুসরাত জাহানকে।

Back to top button