বাংলা সিরিয়াল

‘হাতে শাঁখা-পলা, অথচ মাথার সিঁদুর মুছে বাড়ি ছাড়ল সহচরী’! ‘আয় তবে সহচরী’র নতুন পর্ব দেখে দর্শকের কটাক্ষ, ‘এতো আরেক শ্রীময়ী’

এক সময় স্টার জলসার পর্দায় সম্প্রচার শুরু হবার অতি অল্প দিনের মধ্যেই দারুণ জনপ্রিয়তা লাভ করতে দেখা গিয়েছিল ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটিকে। একজন মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষার গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। তবে পরবর্তীকালে দর্শকদের চাহিদা মত সাংসারিক ষড়যন্ত্র এবং পরকীয়ার গল্প ধারাবাহিকে ঢুকে আসতে দেখতে পেয়েছেন দর্শকরা।

এবার ধারাবাহিকের নতুন পর্ব দর্শকরা দেখার পর তীব্র সমালোচনায় শিকার হতে হল ‘আয় তবে সহচরী’কে। কারণ সম্প্রতি দেখা গিয়েছে শ্বশুর বাড়ি ছেড়ে বৌমা বরফির মামার বাড়ি থাকতে গিয়েছে সহচরী। যদিও বাড়ি ছেড়ে বেরোনোর সময় মাথার সিঁদুর মুছে ফেলেছিল সে, তবে হাতে কিন্তু আগের মতই শাঁখা এবং পলা ছিল। দর্শকরা এদিন এই দৃশ্য দেখার পর নেট দুনিয়া ভরে উঠেছে নানান রকম মন্তব্যতে।

নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন ‘আয় তবে সহচরী’র গল্প ক্রমশই স্টার জলসার অপর একটি জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র মত হয়ে উঠেছে। পাশাপাশি সহচরী অর্থাৎ ধারাবাহিকের মুখ্য চরিত্রকে অনেকটাই শ্রীময়ীর আদলে গড়ে তুলছেন ‘আয় তবে সহচরী’র নির্মাতারা। তবে এরপর সহচরী কিভাবে শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে পদক্ষেপ নেয় তা দেখার জন্য বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh