টলিউড

দীপিকাকে নকল করতে গিয়ে ফ্যাসাদে নুসরত! অভিনেত্রীর ঠোঁটকে বোয়াল মাছের সঙ্গে তুলনা

“জাস্ট লুকিং লাইক ওয়াও” ট্রেন্ড ফলো করতে গিয়ে বিপাকে পড়লেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। “সো বিউটিফুল, সো এলিগেন্ট, জাস্ট লুকিং লাইক আ ওয়াও”- এই রিলটি দারুন ভাইরাল ইনস্টাগ্রামে।

আর সেই ট্রেন্ডের চক্করে পড়েই ভিডিও বানিয়েছিলেন নুসরত। তাতেই কটাক্ষের শিকার হতে হলো অভিনেত্রীকে। দু-দিন আগে ইনস্টাগ্রামে এই রিলস ভিডিওটি পোস্ট করেছিলেন বলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই ট্রেন্ডে গা ভাসাচ্ছেন সেলিব্রিটি থেকে শুরু হচ্ছে আমজনতা।

লিপ সার্জারি নিয়ে আবারো কটাক্ষের শিকার হতে হলো অভিনেত্রী সাংসদ নুসরত জাহানকে। তাঁর ঠোঁট দেখে রীতিমত বিদ্রুপ করছেন নেটিজেনরা।

আসলে ওয়ামিকা গাব্বির ট্রেন্ডিং সংলাপ হলো “জাস্ট লুকিং লাইক ওয়াও”, যেটি এখন ইন্সটায় ট্রেন্ড। নুসরত নিজেও সেই সংলাপে ঠোঁট মিলিয়েছেন। ডিপনেক প্রিন্টেট পোশাকে এদিন ভিডিওতে দেখা গেল তাঁকে। চোখে কাজল, আর গ্লসি লিপস নুসরতের। তবে তাঁর ঠোঁট নিয়েই কটাক্ষ ধেয়ে এল তাঁর দিকে।

আরও পড়ুন : নুসরতের পোস্টে অশোভন মন্তব্য যশের! ছিঃ ছিঃ করছে নেটিজেনরা

 

ভিডিওটি পোস্ট করে নুসরত ক্যাপশনে লিখেছেন, “এটা করতে হতো, এটা খুব মজার”। এই ভিডিও চোখে পড়তেই শুরু হয়ে গিয়েছে ট্রোল। জনৈক ব্যক্তি নুসরতের ভিডিও দেখে কমেন্ট সেকশনে লেখেন, “তুমি যতই দীপিকা পাড়ুকোনকে কপি করো না কেন, শাকচুন্নির মতোই লাগবে”।

আরেকজন লেখেন, “মুখটা পটলের মত আর ঠোঁটটা পোঁ** মতো”। একজন নুসরতের ঠোঁটের সঙ্গে বোয়াল মাছের তুলনা করেছেন। তিনি লেখেন, “তোমার হামুখ দেখে আমার হাঙর আর বোয়াল মাছের কথা মনে পরে গেল”।

সার্জারির পর নুসরতের ঠোঁট যে একেবারে বিশ্রী দেখতে লাগছে এসে কথা হাড়ে হাড়ে বুঝিয়ে দিয়েছেন নেটিজেনরা। লিপ জব করানোর কথা অবশ্য বারবার অস্বীকার করে গিয়েছেন অভিনেত্রী।

কিন্তু জহুরীর চোখকে ফাঁকি দেওয়া এতই কি সহজ? যশের ‘হ্যান্ড সার্ভিস’- নিয়ে কটাক্ষ শুনতে হয়েছে যশ নুসরত জুটিকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh