টলিউড

“ব্যাটটা দিস বাঁ হাতে…”, পুনর্জন্ম নিয়ে বড়সড়ো ইঙ্গিত “দাদা” সৌরভের

গত ৬ অক্টোবর থেকে জি বাংলায় শুরু হয়ে গিয়েছে দাদাগিরির নতুন সিজন। প্রতি সপ্তাহে শুক্রবার ও শনিবার রাত সাড়ে ন’টা থেকে দাদাগিরি সিজন ১০ জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয়। গত সপ্তাহে দাদাগিরির টিআরপি কিছুটা কমে গেছে। তবে সেসবের তোয়াক্কা না করে পুরো দমে দাদাগিরির মঞ্চ মাতিয়ে দিচ্ছেন সৌরভ নিজেই। বাচনভঙ্গির দক্ষতায় করছেন একের পর এক বাজিমাত।

বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় সঞ্চালকের তালিকায় ১ নম্বরে নাম রয়েছে সৌরভের।

আরও পড়ুন : দীপিকাকে নকল করতে গিয়ে ফ্যাসাদে নুসরত! অভিনেত্রীর ঠোঁটকে বোয়াল মাছের সঙ্গে তুলনা

এই সপ্তাহে রাঙ্গা বউ ধারাবাহিকের কলাকুশলীরা উপস্থিত থাকবেন দাদাগিরি-র এপিসোডে। অন্য আরেকদিন থাকবেন সোশ্যাল মিডিয়ার তারকারা। এরই মধ্যে তার প্রোমো সামনে এসেছে। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নয়নদীপ রক্ষিতের সঙ্গে খুনসুঁটিতে মাতবেন সৌরভ, সেটা প্রোমো দেখে বোঝাই যাচ্ছে। তাতে উচ্ছ্বসিত এন্টারটেনমেন্ট জার্নালিস্ট নয়নদীপ।

বলিউডের বিনোদন দুনিয়ার পরিচিত মুখ তিনি। এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে দাদাকে প্রশ্ন করতে ছাড়লেন না তিনি।

প্রিন্স অফ ক্যাটলকাটার কাছে এদিন নয়নদীপ জানতে চান, “যদি তুমি আরার জন্মাও, তাহলে কি হয়ে জন্মাতে চাও?” ক্রিকেটের মহারাজা ঠিক সেই নিজের বাচনভঙ্গি দিয়ে মন জয় করে নিলেন দর্শকদের। বললেন, “ব্যাটটা আবার দিস,বাঁ হাতে”। এই কথা শোনার সঙ্গে সঙ্গে দাদাগিরির মঞ্চ ভরে গেল হাততালিতে।

পুনর্জন্মে বিশ্বাসী নন সৌরভ। পুনর্জন্ম বলে যদি কিছু থাকে, তাহলে তিনি ক্রিকেটার হয়েই জন্ম নিতে চান সে কথা স্পষ্ট।

দাদাগিরি আনলিমিটেড’ সিজন ১০ দেখার জন্য সপ্তাহান্তে মুখিয়ে থাকেন দর্শকরা। এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের ট্যাগলাইন ‘বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে’। ‘দাদাগিরি’র মঞ্চ, থিম জুড়ে রয়েছে ‘দাদাগিরি’। সেখানে সুযোগ পেলেই দাদাগিরি দেখান সৌরভ নিজেও।

কখনো তিনি লাভ গুরু কখনো আবার পেশাদার ক্রিকেটার। সব মিলিয়ে জমজমাট দাদাগিরির এই সিজন।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh