টলিউড

নুসরতের পোস্টে অশোভন মন্তব্য যশের! ছিঃ ছিঃ করছে নেটিজেনরা

নিখিল জৈনের সঙ্গে বিবাহের সম্পর্ক থেকে বেরিয়ে এসে বর্তমানে টলিউড জগতের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে জমিয়ে সংসার করছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। বর্তমানে তাদের একটি সন্তান রয়েছে যার নাম হলো ঈশান।

তবে যশের আগের পক্ষের সন্তান সেও বর্তমানে তাদের সঙ্গেই থাকে বলে জানা যাচ্ছে। যদিও বিয়ে করেছেন কি করেনি সেই সব নিয়ে কোন বিতর্ক কানে তোলেননি এই জুটি এবার নুসরতের পোস্ট করা এক ভিডিওতে অশোভন মন্তব্য করে বসলেন যশ দাশগুপ্ত।

টলিউডের হোক বা বলিউডে, একসাথে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়া অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে কম দেখা যায় না। ঠিক একইভাবে ‘SOS কলকাতা’ ছবির শ্যুটিং করতে গিয়ে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন যশ এবং নুসরত দুজনে।

নুসরত এবং যশ টলিউডের সব থেকে চর্চিত জুটি। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হওয়ার আগে থেকেই যশের সঙ্গে সম্পর্কে জড়ান নুসরত। সেই সময় নুসরতের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে প্রচুর কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল দুজনকেই।

আরও পড়ুন : “বাবার দাদাগিরিতে আমি দিদি নং ১”, দাদাগিরির মঞ্চে আবেগপ্রবণ “রাঙাবউ” শ্রুতি

বর্তমানে মালদ্বীপে রয়েছে যশ নুসরত জুটি। মালদ্বীপ যাত্রার একটি ট্রানজিট ভিডিও সম্পত্তি সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন অভিনেত্রী নুসরত জাহান। কমলা রঙের কো-অর্ড সেটে দেখা গেল নুসরতকে।

ভিডিও ক্যাপশনে নুসরত লেখেন, “যে ধরনের পিকআপ অ্যান্ড ড্রপ সার্ভিস ভাল লাগে আমার। এই ভিডিওর সামনে ও পিছনে থাকা হাত যশ দাশগুপ্তের।” এরই মাঝে ভিডিওর কমেন্ট সেকশনে যশের মন্তব্য দেখে রেগে গেলেন অনুরাগীরা।

নুসরতের পোস্ট করা ভিডিওর কমেন্ট সেকশনে যশ লিখেছেন, “জানিও যদি তোমার আমার ‘হাতের কাজ’ আরও লাগে। এরকম সার্ভিস দিতে পারলে আমি খুশিই হব”। নেটিজেনদের অবশ্যই এই ধরনের কমেন্ট একেবারেই পছন্দ হয়নি। যৌনইঙ্গিতপূর্ণ মন্তব্য বলে তোপ দাগলেন অনেকেই।

আরও পড়ুন : ‘ডান্স বাংলা ডান্স- সিজন ১২’-র গ্র‍্যান্ড ফিনালে প্রতিযোগীদের ধুঁয়াধার পারফরম্যান্স! জয়ের মুকুট ছিনিয়ে নিল কে? দেখুন

Back to top button

Ad Blocker Detected!

Refresh