বাংলা সিরিয়াল

“বাবার দাদাগিরিতে আমি দিদি নং ১”, দাদাগিরির মঞ্চে আবেগপ্রবণ “রাঙাবউ” শ্রুতি

শ্রুতি দাস, বাংলা টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী। শুধুমাত্র নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন। বর্তমানে জি বাংলার “রাঙা বউ” নামক একটি ধারাবাহিকের নাম ও ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

এটা যে তার প্রথম ধারাবাহিকে অভিনয় এমনটা নয়। এর আগে বেশ কিছু ধারাবাহিক অভিনয় করতে দেখা দিয়েছে অভিনেত্রী শ্রুতি দাসকে। এবার দাদাগিরির মঞ্চে এলেন অভিনেত্রী।

কিছুদিন আগে থেকেই শুরু হয়েছে জি বাংলার পর্দায় দাদাগিরি নামক রিয়েলিটি শো এর নতুন সিজন। সৌরভ গাঙ্গুলীকে দেখা যাচ্ছে প্রত্যেকবারের মতোই সঞ্চালক হিসেবে।

এবার দাদাগিরি মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “রঙাবউ” ধারাবাহিকের কুশ আর পাখি অর্থাৎ,গৌরব-শ্রুতিরা।

নিজের অভিমান জগতে আসার কাহিনী শোনাতে গিয়ে এদিন আবেগপ্রবণ হয়ে পড়লেন শ্রুতি দাস। কাটোয়ার এক ছোট্ট ঘর থেকে শুরু হয়েছিল শ্রুতির যাত্রা। বর্তমানে তিনি বাংলা টেলিভিশনের এক অন্যতম অভিনেত্রী।

কিভাবে এত কিছু সম্ভব হলো, দাদাগিরির মঞ্চে এসেই সেই ঘটনা খুলে বললেন শ্রুতি দাস। অভিনয়ের জগতে এই পুরো জার্নিতে সব সময় যাকে পাশে পেয়েছেন তিনি হলেন শ্রুতির বাবা।

শ্রুতির কথায়,”আজ বাবার দাদাগিরির জন্য আমি দিদি নম্বর ১”। মেয়ের স্বপ্ন পূরণে বাবার পাশে থাকার এই গল্প শুনে আপ্লুত হন সৌরভ গাঙ্গুলি নিজেও। প্রশংসা স্বরূপ তিনি বলেন, “লাভলি”।

প্রসঙ্গত, চলতি বছর প্রেমিক তথা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রুতি দাস। ‘ত্রিনয়নী’র সেট থেকে দুজনের আলাপ হয়েছিল।

তারপর থেকেই ভালোবাসা সম্পর্কে জড়িয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বর্তমানে সুখে শান্তিতে সম্পর্ক করছে দুজনে। বর্তমানে ক্যারিয়ারের দিক থেকেও বেশ ভালো জায়গায় রয়েছেন শ্রুতি। একের পর একটা প্রজেক্টে কাজ করে চলেছেন এই অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh