টলিউড

‘কত তেল মেখেছো?’ – সোশ্যাল মিডিয়ায় বোল্ড পিকচার পোস্ট করে প্রশ্নের সম্মুখীন অভিনেত্রী মিমি, দেখুন কী বলছেন নেটিজেনরা

অভিনেত্রী মিমি চক্রবর্তী, বর্তমানের বাংলা অভিনয় জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। শুধু যে অভিনয়ের জগতেই নিজের খ্যাতি অর্জন করেছেন তা নয়। রাজনৈতিক জগতেও সাফল্য অর্জন করেছেন অভিনেত্রী। এই দুটো দিক একদম পোক্তভাবে নিজের হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী। এসবের মাঝে অভিনেত্রী বেশ ভালোরকম অ্যাকটিভ থাকেন সোশ্যাল মিডিয়াতে। মাঝেমধ্যেই নিজের অনুরাগীদের কাছে বিভিন্ন রূপে ধরা দেন তিনি।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে কখনো বঙ্গনারী রূপে আবার কখনো পাশ্চাত্য পোশাকের বোল্ড অবতারে দেখা যায় তাঁকে। যদিও সব ধরনের পোশাক বেশ দক্ষতার সাথে হ্যান্ডেল করেন অভিনেত্রী। যেমন সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনটি ছবি পোস্ট করেছেন। অভিনেতা অভিনেত্রীদের কোনো ছবি কখনো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে আবার কখনো কটাক্ষের শিকার হয়। যদিও মিমির এই ছবি ঘিরেই শুরু হয়েছে কটাক্ষ।

এই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে গ্লজি নীল ব্লেজার আর ম্যাচিং ট্রাউজার। ব্লেজারের ভিতরেই ছিল কালো রঙের একটি ডিপ নেক গ্লাজি টপ। সেই টপের ফাঁক দিয়ে উন্মুক্ত রয়েছে অভিনেত্রীর সুগভীর বক্ষ বিভাজিকা। এর সাথে ম্যাচ করে অভিনেত্রী বলেছেন মানানসই জুয়েলারি। দেখা গিয়েছে একদম নুড মেকআপ। চোখে হালকা স্মোকি মেকআপ করা হলেও ঠোঁটে নুড কালারের গ্লজি লিপস্টিকে দেখা গেছে তাঁকে। চুল একেবারে সুন্দর করে পরিপাটি করে বাধা।

সোফার উপরে বসে বিভিন্ন অঙ্গভঙ্গি করে পোস্ট দিয়েছেন অভিনেত্রী। তবে তাঁর আবেদনময়ী লুকে এসেছে তির্যক মন্তব্য। ছবিটি শেয়ার করে কোন ক্যাপশন লেখেননি অভিনেত্রী। শুধু দিয়েছেন নীল রঙের একটি টার্গেট ইমোজি এবং একটি নীল রঙের লাভ ইমোজি। অন্তর্বাসের মধ্যে দিয়ে উন্মুক্ত অভিনেত্রীর সুগভীর বক্ষবিভাজিকা চকচকে দেখে নোংরা মন্তব্য করেছেন বেশ কিছু নেটিজেন।

যেমন একজন লিখেছেন, ‘কত তেল মেখেছো’। আরেকজন লিখেছেন, ‘কিরকম একটা লাগছে’। যদিও শুধু যে তির্যক মন্তব্য এসেছে তেমনটাও নয়। মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। যেমন একজন অনুরাগী লিখেছেন, ‘উফ, সকাল সকাল এমন ছবি দেখেই উষ্ণতা অনুভব করছি’। আরেকজন আমার অভিনেত্রীর কাছে টানে ফিটনেসের গোপন রহস্য জানতে চেয়েছেন।

প্রসঙ্গত শুধু ফ্যাশন স্টাইলিং কিংবা অভিনয় নিয়ে মত্ত নেই অভিনেত্রী। আরেক হাতে তিনি নিয়েছেন রাজনৈতিক দায়িত্ব। সেই দায়িত্ব তিনি সামলাচ্ছেন সুদক্ষ পরিচালনায়। কিছুদিন আগেই ভাঙড়ে গিয়ে ২৫ জন যক্ষ্মা রোগীকে দত্তক নিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছেন এই কজনের ভরণপোষণ এবং সমস্ত চিকিৎসার দায়িত্ব নেবেন তিনি। প্রসঙ্গত এর আগেও একবার অভিনেত্রীকে এমন একটি পদক্ষেপ নিতে দেখা গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh