টলিউড

উন্মুক্ত বক্ষবিভাজিকা, সঙ্গে মাথায় মুকুট, পাশে সুপারহিট অভিনেতা যশ দাশগুপ্ত! নিজেদের ‘রাজা-রানী’ বললেন সুপারস্টার নুসরত জাহান

টলিউডের অন্যতম বিতর্কিত দম্পতি বললেই উঠে আসে অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহানের নাম। নিজেদের ব্যক্তিগত জীবনের নানান বিতর্কিত সিদ্ধান্তের কারণে হামেশাই নেট দুনিয়ার বাসিন্দাদের আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় এই দুই জনপ্রিয় ব্যক্তিত্বকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দুজনের জনপ্রিয়তা আকাশছোঁয়া।

এবার সেখানেই নিজেদের নতুন ছবি ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এলাকার একাধিক বার একসঙ্গে ফটো শুট করে নেটদুনিয়ার বাসিন্দাদের মন জয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী নুসরত জাহানকে। এ দিল মাথায় মুকুট সঙ্গে মানানসই পোশাক এবং মেকআপে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে এদিন তার পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তিনি কোনদিন তার মাথার মুকুট হারিয়ে ফেলেন নি বরং সঠিক মাপে মুকুটটি তৈরি করে নিয়েছেন নিজের জন্য। পাশাপাশি নিজেদের রাজা এবং রানী বলে অভিহিত করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য তার এই রাজকীয় ফটো দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

পাশাপাশি এদিন অভিনেত্রীকে প্রশংসা বাক্যে ভরিয়ে তুলেছেন তার টলিউডের সহকর্মীরাও। কমেন্ট বক্সের মাধ্যমে তাকে ভালোবাসা পাঠিয়েছেন ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীও। সবমিলিয়ে এদিন নতুন করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh