বাংলা সিরিয়াল

‘পরকীয়ার একটা লিমিট থাকে! পরকীয়ার পিএইচডি করে ফেলল সিরিয়ালটা’, ‘গুড্ডি’ ধারাবাহিকের পরকীয়া দেখতে দেখতে ক্লান্ত দর্শক, অনুজ কে নিজের কাছে রাখার জন্য গুড্ডির কাছে অনুরোধ করলো শিরিন

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় এবং দর্শকদের পছন্দের ধারাবাহিক হল গুড্ডি। স্টার জলসার পর্দায় প্রতি সোম থেকে রবি বিকেল সাড়ে পাঁচটা বাজলেই দর্শকেরা বসে পড়েন গুড্ডি দেখার জন্য। ধারাবাহিকে তিনটি কেন্দ্রীয় চরিত্র গুড্ডি, অনুজ এবং শিরিনের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ‍্যামৌপ্তি মুদলি, অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী মধুরিমা বসাক। এই তিন মূল চরিত্র কে নিয়েই এই ধারাবাহিকের গল্প। গল্পের একটি ত্রিকোণ সম্পর্কের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে।

ধারাবাহিকে এত পরকীয়ার গল্প দেখে নাজেহাল অবস্থা দর্শকদের। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একসময় সমালোচনা এবং ট্রোল হয়েছিল। ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় কে নিয়ে নানান রকম কটুক্তি করেছিলেন নেটিজেনরা। এছাড়াও ধারাবাহিকের গল্পের আগামাথা নেই বলে দাবি দর্শকের। যা ইচ্ছে তাই দেখানো হচ্ছে ধারাবাহিকে। এর আগে লীনা গাঙ্গুলীর বহু ধারাবাহিক নিয়ে সমালোচনা হয়েছে দর্শক মহলে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে গুড্ডি ও যুধাজিৎ বিয়ের পর অনুজদের বাড়িতেই থাকছে। কারণ যুধাজিৎ অনুজের ভাই। যার জন্য অনুজ এবং গুড্ডি বারবার সামনাসামনি চলে আসছে। আর এটাই সহ্য করতে পারছে না শিরিন। তাইজন্য গুড্ডিকে বাড়ি থেকে বের করে দেওয়ার ফন্দি করে। শিরিন নিজেই বাথরুমে সাবান জল ছিটিয়ে তাতে পড়ে যাওয়ার নাটক করে এবং সব দোষ দেয় গুড্ডি উপর। তার সাথে সাথে অনুজও গুড্ডিকে অবিশ্বাস করে।

কিন্তু এই পুরো ঘটনা যুধাজিৎ কিছুতেই মানতে পারে না। তাই সে গুড্ডির পাশে এসে দাঁড়ায়। আর তুতুল ও যুধাজিৎ মিলে তদন্ত শুরু করে। এরপরই জানা যায় এই সব ঘটনার পিছনে রয়েছে শিরিন নিজেই। সে ইচ্ছে করে গুড্ডি কে সবার সামনে অপমান করার জন্য এসব করেছে। অন্যদিন অনুজ জানিয়ে দেয় গুড্ডির সাথে তার আর সংসার করা সম্ভব নয়। আর তখন শিরিন গুড্ডি কে অনুরোধ করে যাতে গুড্ডি অনুজ এবং শিরিনের মাঝখান থেকে সরে যায়। তখন গুড্ডি জানায় সে তাদের মাঝে কখনই আসতে চায়নি। তাই জন্যই সে বাড়ি ছেড়ে চলে যেতে চায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh