টলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! ট্রাফিক পুলিশের কাজ করছেন অপরাজিতা আঢ্য! যাদবপুরের মত জায়গায় শহরের ব্যস্ততম মোরে ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা

অপরাজিতা আঢ্য বর্তমানে বাংলা বিনোদন জগতে বেশ জনপ্রিয় মুখ। বড় পর্দা থেকে ছোট পর্দা সবেতেই দাপিয়ে অভিনয় করেছেন এই অভিনেত্রী। বর্তমানেও তিনি ধারাবাহিকের পাশাপাশি অভিনয় করছেন বড় পর্দাতেও। কিন্তু এর পাশে তাঁকে একটি অদ্ভুত কান্ড করতে দেখা গেল। ট্রাফিক পুলিশদের সাথে হাতে হাত মিলিয়ে কাজ করছেন অভিনেত্রী।

এদিন অভিনেত্রী অপরাজিতাকে দেখা গেল যাদবপুরের মোড়ে। অভিনেত্রীর পরনে ছিল সাদা রঙের কুর্তি। তাঁর মধ্যে গোল্ডেন স্ট্রাইক এবং কালো ও সোনালী কালারের সুতো দিয়ে কাজ করা। এছাড়াও কালো রংয়ের প্লাজো এবং সাদা-কালো রঙের ওড়না। চোখে রোদচশমা, হাতে ওয়াকি টকি এবং বাঁ হাতে একটি ঘড়ি। এতেই যেনো অপরূপ দেখতে লাগছিল অভিনেত্রীকে। কিন্তু এই হালকা পাতলা সাজে অভিনেত্রী এসেছিলেন যাদবপুরের মোড়ে ট্রাফিক পুলিশদের সাথে ট্রাফিক কন্ট্রোল করতে। যদিও শুধু প্রতীকী ছবি নয় অভিনেত্রীকে দেখা গেছে রীতিমতো গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করতে।

শুধু অভিনেত্রীকে নয় অপরাজিতার সাথে এদিন দেখা গিয়েছিল বর্তমানের বেশ জনপ্রিয় পরিচালক পাভেলকে। আসলে অভিনেত্রী ট্রাফিক পুলিশের কাজ করতে আসেননি। এসেছিলেন নিজের অভিনীত এবং পাভেল পরিচালিত সিনেমা “কলকাতার চলন্তিকায়” এর প্রচারে। এই সিনেমায় একজন ট্রাফিক পুলিশের চরিত্র দেখা যাবে অভিনেত্রীকে।

এদিন প্রচার সেরে কলকাতা পুলিশের উদ্দেশ্যে অভিনেত্রী বলেছিলেন, “কলকাতা পুলিসকে নিয়ে খুব গর্ব হয়। ওঁদের কাজ, পরিশ্রম, নিষ্ঠা দেখে ভালো লাগে। আজ এই প্রোমোশনে এসে বুঝতে পারছি ওঁরা কতটা কো-অপারেটিভ। অনেকে পুলিসকে খারাপ কথা বলে, তবে এক দুজনের জন্য সবাইকে খারাপ বলা খুব খারাপ। খুব ভালো লাগছে আজ যাদবপুর থানাতে এসে”।

Back to top button