বলিউড

ছিমছাম পোশাকে কেবলমাত্র হারমনিয়াম বাজিয়ে অসাধারণ গান গেয়ে মানুষজন কে মুগ্ধ করলেন পবনদ্বীপ অরুনিতা! তুমুল ভাইরাল ভিডিও

হিন্দি রিয়েলিটি শো এর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি শো হলো ইন্ডিয়ান আইডল। চলতি বছরেই কয়েক মাস আগে শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন ১২। দীর্ঘ দশমাসের লড়াইয়ের পর বিজয়ের মুকুট উঠেছিল উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপের মাথায়, আর ফার্স্ট রানারআপ হয়েছে বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলেও জনপ্রিয় এই জুটিকে ভুলতে পারেননি দর্শকেরা। ইন্ডিয়ান আইডল শেষ হয়ে যাওয়ার পরও দুজনে একসঙ্গে অনেক গানের রেকর্ডিং করেছে। প্লে ব্যাক গানও করেছে একসাথে। এছাড়াও ইতিমধ্যেই বিদেশের মাটিতে নিজেদের লাইভ শো করে এসেছে তারা।

কিছুদিন আগেই অক্টোপাস একাডেমির তরফ থেকে পবনদ্বীপ এবং অরুনিতার একটি মিউজিক ভিডিও রিলিজ করেছিল। যেখানে গানের পাশাপাশি অভিনয় করতে দেখা গেছে দুজনকে। এই মিউজিক ভিডিওর মাধ্যমে উন্নত এবং পণ্যের দর্শকের থেকে অসংখ্য ভালবাসা পেয়েছে সম্প্রতি আবারো তাদের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। ইনস্টাগ্রামে তাদের একটি ফ্যান পেজ থেকেই ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিওতে প্রথমে অরুনিতাকে ‘পেয়ারী জন্মভূমি’ গান দিয়ে শুরু করতে দেখা গিয়েছে। এরপরই হারমোনিয়াম বাজিয়ে পবনদ্বীপকে তাকে সঙ্গ দিচ্ছে। একেবারে সাধারণ লুকে ধরা দিয়েছে দুজনে। আর প্রতিবারের মতো এবারও তাদের গান দর্শকদের মুগ্ধ করেছে।

Back to top button