বাংলা সিরিয়াল

‘বউ-গার্লফ্রেন্ড জীবনে স্ট্রেস নিয়ে আসে, বাকি আর কোনো চাপ নেই’! মহিলাদের সম্পর্কে সৌরভ গাঙ্গুলীর বিতর্কিত মন্তব্যে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সৌরভ গাঙ্গুলী মানেই বাঙালিদের কাছে একটি ইমোশন। কলকাতার মহারাজকে কম বেশী সকল বাঙালিরাই ভালোবাসেন। এমনকি যারা ক্রিকেটের সঙ্গে জড়িত নন তারাও সৌরভকে নিজেদের মানুষ বলেই মনে করেন। তবে এবার কলকাতার মহারাজের একটি বিতর্কিত মন্তব্য তীব্র চাঞ্চল্য সৃষ্টি করলো সোশ্যাল মিডিয়ায়। তিনি তার মন্তব্যের মাধ্যমে মহিলাদের অপমান করেছেন এমনটাই দাবি করেছেন নেটিজেনদের একটি বড় অংশ। যা নিয়ে ইতিমধ্যেই বেশ শোরগোল সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত সম্প্রতি গুরগাঁওয়ে একটি অনুষ্ঠানে যোগদান করেছিলেন সৌরভ গাঙ্গুলী। সেখানে বিরাট কোহলিকে নিয়ে তার দিকে প্রশ্ন ছুঁড়ে দেওয়া হলে তিনি জানিয়েছেন তিনি বিরাটের অ্যাটিটিউড পছন্দ করেন। তবে তিনি মনে করেন বিরাট কোহলি একটু বেশি ঝগড়া করেন।

এরপরই একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে সৌরভ জানান তিনি মনে করেন জীবনে বউ এবং গার্লফ্রেন্ডরাই দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। বাকি তা ছাড়া জীবনে আর কোনো চাপ নেই বলেই তাঁর দাবি।

বলাই বাহুল্য মজার ছলেই মন্তব্যটি করলেও নেটিজেনদের একাংশ কিন্তু বেশ ক্ষুব্ধ হয়েছেন দাদার এই মতামতে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন মজার ছলে হলেও সৌরভের এই মন্তব্য আঘাত করেছে তার মহিলা অনুরাগীদের অনুভূতিতে। তবে এখনো গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি সৌরভ নিজে।

Back to top button