বলিউড

প্রেমিকা অরুনিতাকে পাশে নিয়ে রোমান্টিক হিন্দি গানের ভিডিও বানালেন পবনদীপ, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ সেখানেই পবনদ্বীপ রাজনের গানে মুগ্ধ হয়েছেন দর্শক। এবারে সিজন টুয়েলভ এর বিজয়ী হয়েছে পবনদ্বীপ। পবনদীপের সঙ্গে বাংলা মেয়ে অরুনিতাও দর্শকের মনে জায়গা করে নিয়েছে। দুজনের গানে মন্ত্রমুগ্ধ প্রত্যেকে, বিচারক থেকে শুরু করে দর্শক সকলে দুজনের গানের ভক্ত।

পবনদ্বীপ এর অসাধারণ গানের প্রতিভা এবং সহ-প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলালের সাথে তার সম্পর্কের জন্যও শিরোনামে রয়েছেন তিনি। অরুণিতা বাঙালি এবং পবনদীপ পাহাড়ি, কিন্তু দুজনের জুটি এবং রসায়ন ভক্তদের খুব পছন্দ করেছে। তাদের বন্ধুত্ব এবং সম্পর্ক দীর্ঘদিন ধরে আলোচনার বিষয় ছিল। বহুবার গুজব ছড়িয়েছে যে পবনদীপ এবং অরুণিতা একে অপরকে পছন্দ করেন এবং দুজনেই একসঙ্গে সময় কাটান। পবনদীপ এবং অরুনিতা দুজনেই এই বিষয়ে মুখ খুলেছেন।

বিভিন্ন সাক্ষাৎকারে পবনদীপ রাজন বলেছিলেন যে তিনি এবং অরুনিতা শুধু ভালো বন্ধু এবং দুজনের জুটিই দর্শক পছন্দ করে। তিনি বলেন, ‘আমাদের যে সম্পর্ক তা হল আমরা খুব ভালো বন্ধু। এটি কেবল বন্ধুত্ব এবং এটিকে অন্য কোন নাম দেবেন না।

সম্প্রতি এই দুজনের একটি ভিডিও দারুণভাবে ভাইরাল হয়েছে। যেখানে জনপ্রিয় হিন্দি গান ‘Jo Tum Na Ho Rahenge Hum Nahi’ তে রিল ভিডিও বানাচ্ছেন অরুনিতা এবং পবনদ্বীপ। দুজনেরই এই মিষ্টি ভিডিও দর্শকের বেশ পছন্দ হয়েছে।

তবে ইতিমধ্যেই বহু দর্শক মনে মনে পবনদ্বীপ এবং অরুনিতা কে রিয়েল জুটি হিসেবে ধরে নিয়েছে। দর্শকেরা চায় অরুনিতা এবং পবনদ্বীপ রিয়েল লাইফে পার্টনার হক। তাদের কেমিস্ট্রি দর্শক দের এতটাই মুগ্ধ করেছে। রীতিমতো ভাইরাল হয়ে পড়ে ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Raj Surani (@rajsurani555)

Back to top button