বলিউড

‘শাহরুখ খান আমার অনুপ্রেরণা নয়’, এবার মুখ খুললেন সোনার ছেলে নীরাজ চোপরা

বর্তমানে নীরাজ চোপরা হলেন সোনার ছেলে। এবছর অলিম্পিকে সোনার পদক জিতে দেশকে এবং নিজেকে আরও একবার প্রমাণ করতে পেরেছেন নিরাজ। সোনার পদক জয়ের পর থেকেই নীরাজ চোপরা সকলের নয়নের মনি হয়ে গিয়েছে। তার বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়া ঘুরপাক খাচ্ছে তারই মধ্যে থেকে একটি পুরনো ভিডিও উঠে এসেছে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। তখন তার চুল অনেক বড় দেখা যাচ্ছে এবং তাকে প্রশ্ন করা হয় যে এই লম্বা চুল রাখার পেছনে কী কারণ, তিনি কার থেকে অনুপ্রাণিত হয়েছেন। বলিউড অভিনেতা শাহরুখ খান নাকি ক্রিকেটার ইশান শর্মা এই প্রশ্নের উত্তরের জবাব দেন “আমার অনুপ্রেরণা আমি নিজেই কারো থেকে আমি অনুপ্রাণিত হই নি আমার বড় চুল কাটতে ভালো লাগে তাই।”

নিরাজ বলেছেন “যদিও আমি বড় চুল রাখতে পছন্দ করি, কিন্তু তবুও খেলার কারণে আমার কে চুল কেটে ছোট করে ফেলতে হয়। কারণ যখন আমি প্র্যাকটিস করতাম তখন বারবার আমার চোখের উপর চুলগুলো এসে পড়তো যার কারণে আমি খেলাতে সংযোগ করতে পারতাম না তাই চুল ছোট করে ফেলার সিদ্ধান্ত নিই।”

ভারতের হয়ে অলিম্পিকে সোনা যাওয়ার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে নীরজ চোপড়া। তাকে নিয়ে দেশের মাটির অন্ত নেই এমনকি ইতিমধ্যেই তিনি অনেক ব্র্যান্ডের প্রধান মুখ হয়ে উঠেছেন। বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে এখন তিনি।

রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ফ্যানের সংখ্যা বেড়ে গিয়েছে তার। বর্তমানে তিনি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি মহেন্দ্র সিং ধোনির মতই জনপ্রিয়।

Back to top button