টলিউড

সবুজ রঙের চেক শার্টে উন্মুক্ত ক্লিভেজ! ভাইরাল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর ছবি

ঋতুপর্ণা সেনগুপ্ত বলিউডের অন্যতম এভারগ্রীন অভিনেত্রী। ৯০ দশক থেকে শুরু করে আজও তিনি নিজেকে একইভাবে ধরে রেখেছেন। এক সময় একের পর এক হিট মুভির দ্বারা দর্শকদের আকর্ষণ করেছিলেন তিনি। বর্তমানে তিনি বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন। শরীর স্বাস্থ্য নিয়ে যে তিনি ভীষণভাবে সচেতন তা দেখেই বোঝা যায়। এখনো একই রকম ফিট রয়েছেন তিনি।

একজন অভিনেত্রীর পাশাপাশি একজন মিষ্টি সুরের গায়িকাও তিনি, তার কণ্ঠে আমরা অনেকবার বহু গান শুনেছি। তবে এবারে পুজাতে মুক্তি পেতে চলেছে তার প্রথম প্লেব্যাক গান। গানের নাম ফুলমতি।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বিভিন্ন ধরনের ছবি শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি তিনি নিজের একটি ছবি পোস্ট করেছেন। যে ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে সবুজ রঙের চেক শার্ট, ম্যাচিং রঙের সবুজ প্যন্ট এবং শার্ট এর বোতাম খোলা থাকায় তার ভেতর দিয়ে দেখা যাচ্ছে তার কালো রংয়ের অন্তর্বাস। কানে রয়েছে লাল রংয়ের জাঙ্ক জুয়েলারি। ক্যাপশন এ অভিনেত্রী লিখেছেন ‘হাসির মাধ্যমে মানুষের মন জয় করা যায়’ এবং হ্যাশট্যাগ দিয়ে থ্রব্যাক কথাটি উল্লেখ করেছেন।

খুব শীঘ্রই পরিচালক হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে পাপিয়া অধিকারী, তার পরিচালিত প্রথম ছবি ‘মাদার ইন্ডিয়া’ তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই চরিত্রের জন্য খুবই উৎসাহী ঋতুপর্ণা। চরিত্রে তিনি একজন উচ্চবংশীয় বাড়ির মেয়ে, যিনি সব কিছুর পাশাপাশি নৃত্যশিল্পী তেও সমানভাবে পারদর্শী।

চরিত্রটি দারুন অদ্ভুত এর মধ্যেও যে অনেক ধরনের শেডস। তবে মাতৃত্ব মেয়েটির জীবন বদলে দেয়। পতিতালয়ের নারীদের জন্য সে নিয়ে আসে মুক্তির আস্বাদ, যার ফলে বদলে যায় সম্পর্কে সমীকরণ গুলি বাংলা ছবির পাশাপাশি বেশ কিছু হিন্দি ছবির কাজ। এককথায় বর্তমানে নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button