বাংলা সিরিয়াল

শাশুড়িকে নিয়ে গিয়েছিলাম আমাদের হানিমুনে’! দেখতে দেখতে একসাথে আট বছর পার করলেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত ও ডিঙ্কা ওরফে সপ্তর্ষি

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন সপ্তর্ষি মৌলিক। থিয়েটারের জগত থেকে উঠে এসে এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করে নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন সপ্তর্ষি। পাশাপাশি তার স্ত্রী অভিনেত্রী সোহিনী সেনগুপ্তও নাটকের পাশাপাশি ছোটপর্দায় চুটিয়ে বর্তমানে কাজ করছেন।

ব্যক্তিগত জীবনেও এই দম্পতি বেশ সফল। ইতিমধ্যেই ৮ বছরের বিবাহিত জীবন একসঙ্গে কাটিয়ে ফেলেছেন সপ্তর্ষি এবং সোহিনী। প্রসঙ্গত তাদের বয়সের পার্থক্যের জন্য অনেকেই ভেবেছিলেন তাদের বিবাহিত জীবন সুখের হবে না। কিন্তু নিন্দুকদের ভুল প্রমাণ করে ইতিমধ্যেই টলিউডের অন্যতম ফেভারিট কাপল হয়ে উঠেছেন সপ্তর্ষি মৌলিক এবং সোহিনী সেনগুপ্ত।

এবার প্রকাশ্যে নিজেদের দাম্পত্যজীবনের স্মৃতিচারণা করতে দেখা গেল অভিনেতা সপ্তর্ষিকে। এক সাক্ষাৎকারে তিনি জানান সোহিনীর বাবা-মা রুদ্রপ্রসাদ সেনগুপ্ত এবং স্বাতীলেখা সেনগুপ্ত তার অত্যন্ত কাছের মানুষ। যে কারণে বিয়ের পর স্ত্রীকে নিয়ে দার্জিলিংয়ে হানিমুনে যাওয়ার সময় শাশুড়িকেও সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন সপ্তর্ষি।

তবে করোনা আবহে সম্প্রতি মারা গিয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত। যে কারণে এবারের পুজোয় শহর থেকে দূরে থাকতে চান সোহিনী এবং সপ্তর্ষি। ফলে সপরিবারে ইতিমধ্যেই তারা রওনা হয়েছেন মুসৌরির উদ্দেশ্যে। শহর থেকে দূরে এবার পুজোটা কাটাতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় কাপল।

Back to top button