টলিউড

ব্রালেট পোশাকে আরো একবার ট্রোলের শিকার হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, অভিনেত্রীর ইন্সটাগ্রাম এর ছবি ঘিরে শুধুই কটাক্ষ

বর্তমানে মালদ্বীপের সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছে রাজ-শুভশ্রী এবং তাদের ছোট্ট পুত্র ইউভান। সেখান থেকেই বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়াতে। রাজ এবং শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় একাউন্টে চোখ রাখলেই দেখা যেতে পারে তাদের বিভিন্ন মুহূর্তের ছবি।

নিজেদের ইনস্টাগ্রাম একাউন্ট এর রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী দুজনেই নিজেদের মালদ্বীপের ছবি শেয়ার করছেন। কোন ছবিতে দেখা গিয়েছে রাজশ্রীর একান্ত কিছু মুহূর্ত, আবার কখনো পরিচালক রাজ শুভশ্রী এবং ইউভানের কিছু মুহূর্ত লেন্স বন্দী করেছেন। মায়ের কোলে চড়ে সমুদ্র সৈকতে হেঁটে বেড়াচ্ছে ছোট্ট ইউভান।

আবার কখনো রাজ শুভশ্রীকে বিলাসবহুল ব্রেকফাস্ট সারতে দেখা গিয়েছে পুলের ধারে বসে। সম্প্রতি কিছুদিন আগেই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নিজের ইনস্টাগ্রম অ্যাকাউন্টে তার ব্রালেট পরা ছবি পোস্ট করেছেন। যা নিয়ে ইতিমধ্যে তর্ক বিতর্ক শুরু হয়ে গিয়েছে। নেটিজেনরা ফের আরও একবার অভিনেত্রীকে ট্রোলের মুখে ফেলেছেন।

কয়েকদিন আগেই শুভশ্রী কালো ব্রালেট পোশাকে সেজে উঠেছিলেন। সেই ছবি নিজের ইনস্টাগ্রম অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন, রাতারাতি সেই ছবি ভাইরাল হয়ে পড়ে তবে অভিনেত্রীর পোশাকে ছবিতে বিভিন্ন মন্তব্য করেছেন অনেকেই বলেছেন ‘আপনাকে এই ধরনের ছোট পোশাকে মানায় না প্লিজ পড়বেন না।’ আবার অনেকের দাবি ‘আপনি অযথাই দিশা পাটানি হওয়ার চেষ্টা করছেন প্লিজ আপনার এই সমস্ত পোশাক পড়া উচিত নয়।’

তবে এই সমস্ত ট্রল এ কখনোই কর্ণপাত করেনি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বরাবরই নিজেকে ভালোবেসে এসেছেন তিনি। নিজের শরীর নিয়ে কোনরকমে কোনো আক্ষেপ নেই তার। সন্তান জন্মের পর থেকেই অভিনেত্রী শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে তা নিয়ে বিন্দুমাত্র আক্ষেপ নেই তার। বরং নিজেকে আবার পুরোনো চেহারায় ফিরিয়ে আনার জন্য ওয়ার্কআউট শুরু করেছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button