বলিউড

ক্যাটরিনাকে ভালোবেসে কি নামে ডাকেন ভিকি? জানলে নিশ্চই অবাক হবেন!

২০২১ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন ভিকি -ক্যাটরিনা। নিজেদের সম্পর্কের ব্যাপারে যেহেতু তারা খুব একটা প্রকাশ্যে আলোচনা করতেন না তাই অনেকেই বিয়ের পূর্ববর্তী অবস্থা সম্পর্কে অজ্ঞাত ছিলেন। কিন্তু যবে থেকে এই দুই তারকা একই সূত্রে বাঁধা পড়লেন তবে থেকে তাদের অনুরাগীদের মনে সৃষ্টি হয়েছে কৌতূহল।

সম্প্রতি একটি ছবির প্রচারে এসে ক্যাটরিনা ফাঁস করলেন তাদের বিবাহিত জীবনে কিছু কথা। তার ও ভিকির সম্পর্ক সম্বন্ধে খোলাখুলি কথা বললেন সংবাদমাধ্যমের সাথে। ক্যাটরিনা জানালেন ভিকি ভালোবেসে তাকে কি নামে ডেকে থাকেন। আর এমন অদ্ভুত নামের পিছনে কারণটা ঠিক কি সেই রহস্যও উদঘাটন করলেন স্বয়ং ক্যাটরিনা।

ক্যাটরিনা জানিয়েছেন, তার স্বামী ভিকি তাকে ‘প্যানিক বটন’ নামে ডাকেন। অবাক হচ্ছেন? একদমই সত্যি কথা। কিন্তু এত নাম থাকতে হঠাৎ এই নামে কেন ক্যাটরিনাকে ডাকেন ভিকি? সেই কথাও জানিয়েছেন ক্যাটরিনা নিজে। ক্যাটরিনা বলেছেন, তিনি যে কোন বিষয়েই খুব প্যানিক করেন। সেই থেকেই ভিকি তার নাম দিয়েছেন ‘প্যানিক বটন’। পাশাপাশি ক্যাটের আরো বক্তব্য, তিনি এবং তার স্বামী ভিকি সম্পূর্ণভাবে দুই মতাদর্শের মানুষ। কিন্তু এই বিপরীতমুখীতা তাদের সম্পর্কে কোন রকম সমস্যা সৃষ্টি করে না। ক্যাটরিনার মতে, হৃদয়ের টানে দুই বোকা মানুষ একই সাথে জুড়ে আছে।

দক্ষিণের তারকা বিজয় সেতুপতির সাথে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে কাজ করছেন ক্যাটরিনা। ক্যাটরিনা জানিয়েছেন, ছবির একটি দৃশ্যে কিভাবে ভিকি তাকে সাহায্য করেছিলেন। এছাড়াও মিনিটের মধ্যে দু পাতার স্ক্রিপ্ট মুখস্থ করার প্রতিভা দেখে ভিকির প্রতি ঈর্ষান্বিত হয়েছিলেন তিনি সে কথাও জানিয়েছেন সংবাদমাধ্যমে।

Back to top button