বলিউড

নভেম্বর মাসের শেষের দিকে রণবীর- আলিয়ার কোলে আসতে চলেছে তাদের সন্তান। জেনে নিন কোথায় ভূমিষ্ঠ হবেন ‘ জুনিয়র কাপুর ‘

দীর্ঘ প্রতীক্ষার অবসান। সূত্র মারফত জানা গেছে, নভেম্বর মাসের শেষের দিকে অথবা ডিসেম্বরের প্রথম দিকে পৃথিবীর আলো দেখতে পারে রণবীর- আলিয়ার প্রথম সন্তান। চিকিৎসক মহলের সূত্রে খবর, নভেম্বরের শেষের দিকে প্রসব বেদনা দেখা দিতে পারে আলিয়ার মধ্যে। মুম্বাইয়ের এক নাম করা হাসপাতালে পৃথিবীর আলো দেখবে তারকা দম্পতির প্রথম সন্তান।

কাপুর পরিবারের নতুন ‘ হিরোকে ‘ স্বাগত জানাতে প্রস্তুত পরিবারের সকলেই। বাড়ি নতুনভাবে সাজানো থেকে শুরু করে নার্সারি তৈরি, সব জায়গাতেই চলছে শেষ মুহূর্তে প্রস্তুতি। পাশাপাশি আলিয়ার নিজের পোশাক সংস্থা ‘এড-আ-মাম্মা’ ধীরে ধীরে অগ্রগতি পাচ্ছে। জানা গেছে গর্ভবতী অবস্থাতেও তিনি তার সংস্থার কাজকর্ম চালিয়ে যাচ্ছেন। নিজের পাশাপাশি, দেশের অন্যান্য হবু মায়েদের জন্য তিনি তার সংস্থার মাধ্যমে কম খরচে আরামদায়ক পোশাক পৌঁছে দিতে চাইছেন।
পারিবারিক সূত্রের খবর, আলিয়ার সন্তান জন্ম নেবে মুম্বইয়ের গিরগ্রামের এইচ এন রিল্যায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে। নিজের সমস্ত কাজ বাতিল করে আপাতত আলিয়ার সাথেই সময় কাটাচ্ছেন স্বামী রণবীর।

এই বছর জুন মাসে আলিয়া নিজেকে গর্ভবতী হিসেবে দাবি করেন। এরপর তড়িঘড়ি তার বিয়ে হয় রণবীর কাপুরের সাথে। চর্চা চলতে থাকে , বিয়ের আগেই আলিয়া হয়তো অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তবে এই বিষয়টি নিয়ে মুখ খোলেন আলিয়ার দিদি শাহীন। তিনি বলেন, আলিয়ার হয়ে আমি কোন কথা বলতে চাই না। ওর জীবন সম্পূর্ণ ওর ব্যক্তিগত। তবে সবার মন রেখে জীবনে চলা যায় না। সব কাজেই নেগেটিভ বক্তব্য আসবে। আমাদের শিখতে হবে কোন বক্তব্যকে আমরা কানে তুলবো আর কোনটাকে তুলবো না। আমাদের পরিবারে নতুন সদস্য আসছে। এটাই সব থেকে খুশির ব্যাপার।”

Back to top button