টলিউড

বয়স ৮০ র কাছাকাছি। এই বয়সেও রবীন্দ্রসঙ্গীতের তালে নেচে ভাইরাল শান্তনু মৈত্রর মা

সোশ্যাল মিডিয়ার যুগে অনেক কিছুই আজকাল দ্রুত ভাইরাল হয়। বিভিন্ন মানুষ তাদের প্রতিভাকে মেলে ধরেন এই সোশ্যাল মিডিয়ায়। পৃথিবীর বিভিন্ন ধরনের প্রতিভা নতুনভাবে আত্মপ্রকাশ পাচ্ছে নেট দুনিয়ার হাত ধরে। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও খুব ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বৃদ্ধা সুন্দরভাবে সেজে নৃত্য পরিবেশনা করছেন। এই বয়সেও তার এই মানসিক শক্তি অবাক করে দিয়েছে অনেককে। তবে আপনাদের বলে রাখি এই বৃদ্ধার অন্য একটি পরিচয়ও আছে।

ইনি বিখ্যাত সুরকার শান্তনু মৈত্রর মা। শান্তনু মৈত্র নিজের সোশ্যাল মিডিয়া পেজে তার মায়ের এই নৃত্য পরিবেশনার ভিডিওটি আপলোড করেছেন। ভিডিওটির সাথে শান্তনু লিখেছেন, “আমার মা মঞ্জু মৈত্র একটি রবীন্দ্র সঙ্গীতে নাচছেন। তার বয়স ৮০ এর কাছাকাছি। বয়স মাত্র একটি সংখ্যা। আশা করি প্রতি বছর পেরিয়ে যাওয়ার সাথে সাথে উনি যেন আরও কম বয়সী হয়ে উঠতে পারেন।”

৮০ বছর বয়সী মঞ্জু দেবীর এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বহু নেট নাগরিক শুভেচ্ছা জানিয়েছেন শান্তনু মৈত্রর মাকে। একজন লিখেছেন, “আমাদের প্রজন্মের কাছে শান্তনু মৈত্র একটি অনুপ্রেরণা। এখন দেখছি তার মা আরো বড় অনুপ্রেরণা।” অপর একজন লিখেছেন,”জেঠিমা, জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা। ঈশ্বর আপনার মঙ্গল করুক।সুস্থ থাকুন আপনি।”

সময়ের সাথে অনেকগুলো বছর বলিউড ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন সুরকার শান্তনু মৈত্র। ছোটবেলায় বাবা -মার হাত ধরে গিয়েছিলেন দিল্লি। সেখানে পড়াশোনা শেষ করে পাড়ি জমান মুম্বাইতে। সেখানে একের পর এক হিট সিনেমার গানে সুর দিয়ে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে নিয়েছেন এই বঙ্গ সন্তান।

Back to top button