বলিউড

আবারো গানের মঞ্চে বাঙালি কন্যার জয়জয়কার! শিস দিয়ে মঞ্চে দাঁড়িয়ে গান গেয়ে তাবড় তাবড় গায়ে গায়িকাদের অবাক করলেন বঙ্গ তনয়া অঙ্কনা

বাংলা থেকে হিন্দি সর্বত্র রিয়েলিটি শো এর একটি প্রভাব ছড়িয়েছে। নাচ থেকে গান সবকিছুকে নিয়েই রিয়েলিটি শো তৈরি হচ্ছে। যদিও এই শো এর প্রভাব বেশ ভালই পড়ছে মানুষের উপর। এই শো থেকে উঠে আসছেন বর্তমান গানের জগতের তাবড় তাবড় গায়ক গায়িকারা। যেমন রিয়েলিটি শো এর হাত ধরে উঠে এসেছেন, শ্রেয়া ঘোষাল, সুনিধি চৌহান, মোনালি ঠাকুর, অরিজিত সিং, নেহা কক্কর এর মত সিঙ্গাররা।

এর আগেও হিন্দি গানের জগতের রিয়েলিটি শো এর মঞ্চে বেশ কয়েকজন বাঙালি কন্যার জয়ধ্বনি দিতে বাধ্য হয়েছেন সেখানকার বড় বড় গায়ক গায়করা। এবার আবারো একবার রিয়েলিটি শো এর অডিশন রাউন্ডের মঞ্চে বাঙ্গালী কন্যার জয়ধ্বনি উঠলো। সম্প্রতি ইলিয়াস বিশ্বাস নামের একটি ফেসবুক একাউন্ট থেকে এই ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এই একই ঘটনাটি। ভিডিওটি পোস্ট হবে মাত্রই চারিদিকে বাঙালি কন্যা অঙ্কনার প্রশংসার ঝড় উঠেছে।

সম্প্রতি যে ভিডিওটি পোস্ট করা হয়েছে ; জানা গিয়েছে যে জি টিভির রিয়েলিটি শো “সা রে গা মা পা লিটল চ্যাম্পস” এর অডিশন রাউন্ডের। এই মঞ্চেই দাঁড়িয়ে মেয়েটি শিস দিয়ে “করিব” সিনেমার “চোরি চোরি জব নজরে মিলি” গানটি গেয়েছে। মেয়েটির বাড়ি পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। ভিডিওটি পোস্ট করার সাথে সাথে ৩.১ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখেছেন। ১৯৬ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। ১৭ হাজার বার ভিডিওটি শেয়ার করা হয়েছে।

প্রসঙ্গত অঙ্কনার গান শুনে প্রশংসা করেছেন বিচারকের আসনে থাকা শংকর মহাদেবন। তাঁর পাশাপাশি প্রশংসা করেছেন আরো অন্যান্য বিচারকরা। এত বড় একটি মঞ্চে নিজের গানের এত প্রশংসা শুনে কান্নায় বিহ্বল হয়ে পড়েছিল অঙ্কনা। শুধু বিচারক নয় সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও আসার পর অঙ্কনার প্রশংসায় পঞ্চমুখ গোটা ভারত। দর্শকরা বলছেন ওই মঞ্চের জন্য এই মেয়েটি যোগ্য। আবার কেউ কেউ বলেছেন অংকনার মধ্যে তারা ভবিষ্যতের শ্রেয়া ঘোষালের ছায়া দেখতে পাচ্ছেন।

Back to top button