টলিউড

দেবী দুর্গার পর এবার মহাকালী রূপে কোয়েল! অভিনেত্রীর নতুন রূপ দেখে অবাক নেটপাড়া

কোয়েল মল্লিক, টলিউডের প্রথম ১০ জন সফল অভিনেত্রীর মধ্যে একজন। রঞ্জিত মল্লিকের একমাত্র সুকন্যা। তবে এ কথা বলতেই হয় যে বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে হওয়ার পরেও টলিউডের স্পেশাল কোন বেনিফিট তিনি কখনোই নেননি। নিজের কাজে নিজের যোগ্যতায় টলিউডের এই জায়গায় আজকে তিনি দাঁড়িয়ে আছেন। এছাড়াও অন্যান্য অভিনেত্রীদের যেমন ব্যক্তিগত জীবন নিয়ে প্রচুর সমালোচনা থাকে তাঁদের মধ্যে কিন্তু কোয়েল পড়েন না। তিনি এমন একজন অভিনেত্রী যাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আজ পর্যন্ত কোনো নাড়াঘাটা হয়নি। সত্যি বলতে এইরকম অভিনেত্রী খুব কম দেখতে পাওয়া গেছে।

অভিনেত্রীর বয়স খাতায়-কলমে ৪০ এর কাছাকাছি হলেও তাঁকে দেখে তা বোঝা সম্ভব নয়। অভিনেত্রীকে দেখে অনেকেই মন্তব্য করেন তাঁর বয়স ২৫-২৬ এর খুব বেশি হওয়ার কথা নয়। আর এটাও বলতে হবে ১৫ থেকে ২০ বছর টলিউডের কাটিয়েছেন তিনি। অভিনয় জগতে এত বছর পেরানোর পরেও গ্ল্যামার ওয়ার্ল্ডে তাঁর গ্ল্যামারের এতটুকু কমতি হয়নি। ক্যারিয়ারের শুরু থেকে মাঝামাঝি অবধি প্রচুর বাণিজ্যিক সিনেমা করতে দেখতে পাওয়া গেলেও এখন খুব বেঁচে সিনেমাতে কাজ করতে দেখতে পাওয়া যায় তাঁকে। এছাড়াও তাঁকে কখনোই সোশ্যাল মিডিয়াতে কোন নিজস্বী রিল ভিডিও কিংবা হাস্যকর কনটেন্ট দিতে দেখতে পাওয়া যায়নি। তিনি সবসময়ই নিজের ওজন বুঝে দর্শকের সামনে নিজেকে প্রেজেন্ট করেছেন।

টেলিভিশনের বিভিন্ন কনটেন্টে আমরা তাঁকে দুর্গার রূপে দেখতে পেয়েছি। যদিও অভিনেত্রী সেই রূপ বেশ পছন্দ করেছেন দর্শক। এমনকি প্রত্যেকবার মহালয়াতে দেবী দুর্গার কথা উঠলে কোয়েলকে প্রেফার করা হবেই। কারণ তাঁর প্রথম মহালয়াতে দুর্গার সাজ এবং তাঁর সুদক্ষ অভিনয় সবটাই মানুষের মন জয় করেছিল। তবে এবার দুর্গা নয় আমরা দেখতে পেলাম কোয়েলকে কালি রূপে। আর এটা দেখেই রীতিমতো তাজ্জব হয়ে গেছেন দর্শক।

ছবিতে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে শ্যামা বর্ণে। পরনে শাড়ি আর তার সাথে ম্যাচিং করে লাল ব্লাউজ। সুন্দর সুসজ্জার সাথে কপালে আঁকা ত্রিনয়ন। সামনে জ্বলছে প্রদীপ। এই ছবি নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। যদিও এই ছবি আসল নয়। অভিনেত্রীর এক অনুরাগী অভিনেত্রীর একাউন্ট থেকে ছবি নিয়ে সেটিকে এডিট করেছেন কালী পুজো উপলক্ষ্যে। যদিও ছবিটি অভিনেত্রীরা বেশ পছন্দ হয়েছে তাই জন্যই তিনি নিজের অ্যাকাউন্ট থেকেও শেয়ার করেছেন। এই ছবিতে তাঁর অন্যান্য অনুরাগীরাও তাঁকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়।

Back to top button