টলিউড

জামার কাটা অংশের মধ্যে দিয়ে সুগঠিত থাই, সেখানে স্পষ্ট ট্যাটু! নিজের সেক্সি লুকে আবার পুরুষ অনুরাগীদের উত্তেজিত করলেন মধুমিতা

মধুমিতা সরকার, বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। ছোট পর্দা থেকে বড় পর্দা এমনকি ওয়েব সিরিজ সবেতেই এন্ট্রি নিয়ে নিয়েছেন তিনি। বড় পর্দার “চিনি” সোশ্যাল মিডিয়াতে ঠিক কতটা মিষ্টার্ত ছড়াচ্ছেন তা তো আমরা সকলেই স্পষ্ট দেখতে পাচ্ছি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তিনি নিজের বিভিন্ন সময় বিভিন্ন লুক শেয়ার করেন। এরকমই একটি হট এন্ড বোল্ট লোক আবার শেয়ার করলেন তিনি।

সম্প্রতি যে ছবিটি অভিনেত্রী শেয়ার করেছেন সেখানে অভিনেত্রীর পরণে রয়েছে কালো রঙের থাইস্লিট গাউন। ফুল ফ্লোরাল প্রিন্ট এর গাউনে সিঙ্গেল স্লিভের পোশাক আর সাথেই রয়েছে একটা সাইট লম্বালম্বি কাটা। আর সেখান থেকেই উন্মুক্ত রয়েছে অভিনেত্রীর সুগঠিত থাই। আর তাঁর মধ্যে স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছে কুঁচকির কাছে অভিনেত্রীর ট্যাটু। এই ওয়েস্টার্ন ড্রেসের সাথে মিলে অভিনেত্রীর মেকআপ বলতে তেমন ভারী কিছু নেই। শুধু চোখে রয়েছে স্মোকি আই মেকআপ। সাথেই ঠোঁটে রয়েছে ব্লাউজিয়া অথচ ন্যুড লিপস্টিক।

এই ছবি শেয়ার করে অভিনেত্রী নিজে কোন ক্যাপশন লেখেন নি। তবে শারীরিক উষ্ণতার সাথে খোলা চুলে নিজের আবেদনময়ী অবতারে উষ্ণতা ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পর্দার পাখি নিজের উড়ন দেখিয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়িং এ। অভিনেত্রী তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে ছোট পর্দা থেকে বড় পর্দা তারপর প্ল্যাটফর্ম সবেতেই দর্শকের মন জয় করেছেন।

প্রসঙ্গতা ২০১১ সালে “সবিনয় নিবেদন” ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনে ছোট পর্দায় পদার্পণ করেন মধুমিতা। এরপর করেছে একের পর এক জনপ্রিয় ধারাবাহিক। বিশেষত স্টার জলসার “বোঝেনা সে বোঝেনা” ধারাবাহিকের হাত ধরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন মধুমিতা। এরপরে বড় পর্দাতে, অর্জুন চক্রবর্তীর বিপরীতে “লাভ আজ কাল পরশু” সিনেমার হাত ধরে বড় পর্দাদের প্রবেশ করেন। জানা গিয়েছে দক্ষিণ ভারতেও এন্ট্রি নিতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button