বাংলা সিরিয়াল

“কিন্তু তোমার শার্টের বোতাম গুলো খোলা রাখতে হবে তাই তো!” – প্রথম ধারাবাহিককে মূক ও বধির হয়ে প্লেন উড়িয়ে ছিলেন আকাশে আর এবার ফটোশুট করে সোশ্যাল মিডিয়াতে সমালোচনার শিকার অভিনেত্রী মধুপ্রিয়া ওরফে তিতলি

স্টার জলসা এবং জি বাংলার মতন জনপ্রিয় চ্যানেল গুলিতে একের পর এক নতুন ধারাবাহিক আসছে ও যাচ্ছে। কোন ধারাবাহিক টিআরপি লিস্টে নিজেদের জায়গা বজায় রাখতে পারছে তো কোন ধারাবাহিক পারছে না। আবার কোন ধারাবাহিক স্লট লিডিং এ টিকে থাকতে পারছে তো কেউ পারছে না। যেসব ধারাবাহিক দৌড়ে টিকে থাকতে পারছে না সেসব ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয়। তবে এমন বেশ কিছু ধারাবাহিক আছে যেগুলি হয়তো বন্ধ হয়ে শেষ হয়ে গিয়েছে কিন্তু ধারাবাহিকের গল্প নিয়ে এখনো সমালোচনা হয় সোশ্যাল মিডিয়াতে।

এইরকম একটি ধারাবাহিক বেশ কিছুদিন আগে হয়েছিল স্টার জলসাতেও। নাম “তিতলি”। যদিও বেশ কিছুদিন আগে বলা ভুল। বলা উচিত বেশ কয়েক বছর আগে। যদিও এখনও সেটা নিয়ে সমালোচনার কোন অভাব নেই। ধারাবাহিকে যা সব জিনিস দেখানো হয়েছিল তা এখনো ভুলতে পারেনি দর্শকমহল। সেই ধারাবাহিকের নায়িকা তিতলি কোনরকম কোন প্রশিক্ষণ ছাড়াই মূক ও বধির হওয়া সত্ত্বেও দক্ষতার সাথে প্লেন উড়িয়েছিল আকাশে। তখন থেকেই ধারাবাহিকের সমালোচনা আরও দৃঢ়তর হয়। এই ধারাবাহিক তিতলি চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরীকে।

বর্তমানে এ অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে “সাহেবের চিঠি” ধারাবাহিকে। প্রসঙ্গত অভিনেত্রী তখন থেকেই তিতলি চরিত্রের জন্য বেশ সমালোচিত হয়েছেন। তবে এটা স্বীকার করতে হবে যে এমন মনে ধরে রাখার মত হাস্যকর অভিনয় করার জন্যেও অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় দক্ষতার প্রয়োজন হয়। অভিনেত্রী ঠিক যেরকম অভিনয় করেন তেমনি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করেছেন। সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে একটিভ থাকেন “তিতলি”। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে তাঁর আরো একটি ছবি শেয়ার করেন যেখান থেকে তিনি প্রশংসার সাথে কুড়িয়েছেন সমালোচনাও।

সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করেছেন। নিজের নো মেকাপ লুকের ছবি পোস্ট করে বেশ সাহসিকতার পরিচয় দিয়েছেন তিনি। নো মেকআপ বলতে বুঝতেই পারছেন মুখে বিন্দুমাত্রও মেকআপ ছিল না। বরং তাঁর গালে ব্রণর দাগ স্পষ্ট। যদিও গ্ল্যামার দুনিয়ায় এ ধরনের সাহসিকতা খুব কম অভিনেত্রীরাই দেখাতে পারেন এইকথাও সত্যি।

এই নো মেকাপ লুকের ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে একটি থ্রি কোয়ার্টার শার্ট। যার একটিও বোতাম লাগানো নেই। শুধু বুকের কাছে তুলে নিয়ে বাধা আছে একটি নট। আর শার্টের মাঝের ফাঁকা দিয়ে উন্মুক্ত অভিনেত্রীর সুগঠিত স্তন বিভাজিকা। এবং স্তনেরও কিছু অংশ। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “নিখুঁত দেখাতে মেকাপের প্রয়োজন নেই”। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর শারীরিক আবেদনের বেশি নজর গেছে তার সাহসিকতা। তবে কিছু সমালোচনা থাকবে এটাই তো স্বাভাবিক। একজন যেমন লিখেছেন, “কিন্তু তোমার শার্টের বোতাম গুলো খোলা রাখতে হবে তাই তো!”। আরেকজন অভিনেত্রীকে “পর্নস্টার” বলে কটাক্ষ করেছেন।

Back to top button