বলিউড

বিয়ের পরই ক্যাটরিনা কে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় না করতে দিতে পারেন ভিকি কৌশল! খুব শীঘ্রই ভাঙনের মুখে ভিকি-ক্যাটের সম্পর্ক

অবশেষে সাতপাঁকে বাঁধা পড়ল বলিউডের অন্যতম চর্চিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গতকালই রাজস্থানের ৭০০ বছরের পুরনো সিক্স সেন্ট ফোর্ট হোটেলে এই জুটি নিজেদের বিয়ের অনুষ্ঠান নির্বিঘ্নে সেরেছেন। বিয়েতে উপস্থিত অতিথিদের জন্য বিশেষ কিছু নিয়ম ছিল যার মধ্যে অন্যতম ছিল তাদের বিয়েতে কোনরকম কোনো ছবি তোলা যাবে না। তবে ভিকি নিজেই তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে তাদের বিয়ের কিছু বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করেছেন। আমরা সকলেই জানি সোশ্যাল মিডিয়াতে যেমন পজিটিভ কমেন্ট আসে তার পাশাপাশি নেগেটিভ কমেন্ট ও আসে। তেমনই ভিকি ও ক্যাট এর বিয়ের পর থেকেই অনেক নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে যে আদেও শেষ পর্যন্ত এই বিয়ে টিকবে তো?

তবে এই সব প্রশ্ন নতুন নয়। এর আগেও বহুবার বহু তারকাদের বিয়ে নিয়ে এই ধরনের প্রশ্ন উঠে এসেছে। যেমন রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা – নিক এবং বিরাট – অনুষ্কা। কিন্তু হাজারো মানুষের এই ধরনের মন্তব্যকে উপেক্ষা করে তারা দিব্যি নিজেদের সংসার গুছিয়ে নিয়েছেন দীর্ঘ বেশ কয়েক বছর ধরে তারা সুখী দাম্পত্য জীবন কাটিয়ে চলেছেন এমনকি বিরাট অনুশকার তো একজন কন্যা সন্তান রয়েছে।

তবে ইতিমধ্যেই তারকা জ্যোতিষী জীবিকা শর্মা ভিকি ক্যাট এর বিয়ে নিয়ে মুখ খুলেছেন। তার মতে ভিকি কৌশল কিছু মানুষের কথায় বিশেষ প্রভাবিত হয়, তাদের কথা মতনই নাকি ভিকি পরবর্তীকালে ক্যাট এর উপরে আধিপত্য সৃষ্টি করতে পারে। যার ফলে ভবিষ্যতে সম্পর্কে ভাঙ্গন ধরতে পারে। সেই জ্যোতিষী আরও জানিয়েছেন যে ভিকি অত্যন্ত শান্ত ও বিচক্ষণ স্বভাবের তাই তিনি সমস্ত সিদ্ধান্ত ভেবে চিনতেই নেবেন।

এর পাশাপাশি জ্যোতিষী জানিয়েছে নিয়ে ক্যাটরিনা যদি ভিকির উপরে সামান্যতম প্রভাব বিস্তার করে তাহলে নাকি আখেরে ভিকিরই ভালো হবে, অর্থাৎ স্ত্রী ভাগ্যে ভিকির উন্নতি আকাশ ছোঁয়া। কারণ ক্যাটরিনা ভিকির থেকে বয়সে বড়। তাই তিনি প্রতিটি পদক্ষেপ অত্যন্ত ভাবনা-চিন্তা করে নেন। এককথায় ক্যাটরিনা এবং ভিকি দুজনেই প্রচন্ড বিচক্ষণ মানুষ। অন্যদিকে নিজের নায়িকার যথেষ্ট যত্ন নেন তিনি বাড়তি খেয়াল রাখেন ক্যাটরিনার। ক্যাটরিনার ছোটো খাটো বিষয়ের যত্ন নেন ভিকি। যার জন্যই ক্যাট ভিকিকে নিজের জীবন সঙ্গী হিসেবে বেছে নিতে ইতস্তত করেনি। এই স্বভাব যদি বিয়ের পরও থাকে তাহলে তাদের দাম্পত্য জীবন সুখের হবে।

Back to top button