ভাইরাল

কলেজে না পড়াশোনা করিয়ে ক্লাস রুমের মধ্যেই ‘টিপ টিপ বরসা পানি’ গানে শিক্ষিকার উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আমাদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত ভিডিও কিংবা ছবি ভাইরাল হয় তার বেশিরভাগটাই বিনোদন নির্ভর। বর্তমানের কর্মব্যস্ত জীবনে বিনোদন একটা গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে মানুষের কাছে। কাজের ফাঁকে বর্তমানের বেশিরভাগই নিজের বিনোদনের জন্য ব্যবহার করে থাকেন নোটমাধ্যমকে। সম্প্রতি তেমনই একটি বিনোদননির্ভর ভিডিও ইউটিউবের মাধ্যমে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মধ্যে।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কোন এক কলেজে ছাত্র-ছাত্রীদের অনুরোধেই ‘টিপ টিপ বরসা পানি’তে সকলের সামনে নাচলেন এক যুবতী শিক্ষিকা। যা দেখে উচ্ছসিত ছিল কলেজের ছাত্র-ছাত্রীরাও। আকাশী নীল শাড়ি ও ব্লাউজে , খোলা চুলে, বিনা মেকআপে এই শিক্ষিকাকে দেখতে বেশ লাগছিল। বলিউডের হিট ‘মহড়া’ ছবির জনপ্রিয় এই গানে নেচে রীতিমত ভাইরাল হয়েছেন এই কলেজ শিক্ষিকা। সম্প্রতি ‘সূর্যবংশী’ ছবিতেও এই গানের রিমেক ভার্সান ব্যবহার করা হয়েছে।

শিক্ষিকার নাচের এই ভিডিও ঐখানে উপস্থিত কোন এক ছাত্র বা ছাত্রী ক্যামেরাবন্দি করে তার শেয়ার করেছে একটি ইউটিউব চ্যানেল থেকে। শেয়ার করা মাত্রই নেটিজেনদের একাংশের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে। তবে এই ভিডিওটি যে সমস্ত কলেজ ছাত্র-ছাত্রীদের চোখে পড়েছে তারা নিঃসন্দেহে এটি দেখে বেশ উপভোগ করেছেন। ভিডিওটি দেখেই এই শিক্ষিকা সেইসময় বেশ অপ্রস্তুতির মধ্যে পড়ে গিয়েছিলেন। পরে অবশ্য কয়েকজন ছাত্রী তার সাথে যোগ দেন নাচে। নিঃসন্দেহে বলা যায়, কলেজ জীবন যেকোনো ছাত্র-ছাত্রীর কাছে তাদের খুব প্রিয়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button