বাংলা সিরিয়াল

প্রাক্তন স্ত্রী দেবলীনার সাথে বিচ্ছেদ থেকে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সাথে নতুন প্রেম! অভিনেতা তথাগত মুখোপাধ্যায় অবশেষে মুখ খুললেন প্রকাশ্যে

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনরা জানতে পেরেছিলেন যে টলিউড অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ ঘটেছে তার স্ত্রী অভিনেত্রী দেবলীনা দত্তের। যদিও কারণ তখন প্রকাশ্যে দেবলীনা বা তথাগত কেউই খোলাখুলিভাবে জানাননি। তবে টলিউডের অন্দরে শোনা গিয়েছিল পরকীয়ার কারণেই বিচ্ছেদ ঘটেছে দেবলীনা এবং তথাগতর সাত বছরের বিবাহিত জীবনে। তবে অবশেষে ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল অভিনেতা তথাগত মুখোপাধ্যায়কে।

এদিন এক ইউটিউব চ্যানেলের সঙ্গে খোলাখুলি সাক্ষাৎকারে অভিনেতা প্রথমে নিজের পেশাদারী জীবন এবং পরিচালনায় আসার কথা নিয়ে আলোচনা করেন। এরপর ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ উঠলে তিনি তা এড়িয়ে না গিয়ে সব প্রশ্নেরই জবাব দিয়েছেন দর্শকদের জন্য।

তথাগত এদিন জানিয়েছেন তিনি মনে করেন আলাদা বাড়িতে থাকলেও এখনও মনের দিক থেকে তার সঙ্গে দেবলীনার বিচ্ছেদ ঘটে নি। কারণ তার সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্ব দীর্ঘদিনের। পাশাপাশি তিনি মনে করেন মনের দিক থেকে পাঁচিল না ওঠা পর্যন্ত কখনোই দুটো মানুষের বিচ্ছেদ ঘটে না।

তবে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে তার প্রেমের গুঞ্জন এর কথা অবশ্য স্বীকার করেনি অভিনেতা। বরং জানিয়েছেন এই মুহূর্তে প্রকাশ্যে এ বিষয়ে কথা বলার মত কিছুই ঘটেনি। বরং সবটাই এই মুহূর্তে ব্যক্তিগত। পাশাপাশি নতুন সম্পর্কে জড়ালে তা প্রকাশ্যে জানিয়ে দেবেন বলেও মন্তব্য করেছেন তথাগত মুখোপাধ্যায়।

Back to top button