বলিউডStory

শাহরুখ খানকে চরিত্রহীন ভেবেছিলেন বরুণ ধাওয়ান, পরকীয়ায় মত্ত বলিউডের বাদশা শাহরুখ খানকে হাতেনাতে ধরেছিলেন বরুণ, ফাঁস করলেন নিজেই

বলিউড মানে এক বিরাট গ্ল্যামার দুনিয়া চোখের সামনে ভেসে ওঠে। এই দুনিয়াতে প্রতিদিন প্রতিনিয়ত এমন অনেক ঘটনাই ঘটে যা সাধারণ দর্শকদের পক্ষে জানা সম্ভব নয়। কিছু কিছু ঘটনা প্রকাশ্যে উঠে আসে আবার কিছু ঘটনা থাকে যা অজানাই থেকে যায়। সেলিব্রিটিদের সম্বন্ধে যে কোন খবর ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। বলিউড তারকাদের ফ্যান ফলোয়ার্স অগণিত। অনুরাগীরা অন্তত একবার দেখতে চান তাদের প্রিয় তারকাকে। তবে আজকের দিনে দাঁড়িয়ে তারকারা নিজেদের অনুরাগীদের হতাশ করেননা। তারাও নিজেদের কাটানো নানা মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়া, যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বলিউড ইন্ডাস্ট্রিতে তারকাদের মধ্যে এমন অনেক ছোট ছোট মজার ঘটনা রয়েছে যা শুনলে হেসে কুটোপুটি খেতে হয়।

আমাদের সকলের মত বলিউডের কিং খানের অনুরাগী ছিলেন বরুণ ধাওয়ানও। কিন্তু ছোটবেলায় তিনি একটি ঘটনায় অবাক হয়ে গিয়েছিলেন।কলেজে পড়াকালীন ত্রাণ তহবিলের জন্য শাহরুখের বাড়িতে চাঁদা তুলতে গিয়েছিলেন বরুণ। সেদিন শাহরুখ খানের বাড়ি ‘মান্নাৎ’-এর দরজা খুলেছিলেন কিং খানের স্ত্রী গৌরি খান। যা দেখে রীতিমত হতভম্ব হয়ে গিয়েছিলেন বরুণ ধাওয়ান। তিনি অনেক দিন একটি ভুল ধারণা নিয়ে ছিলেন। সেই ধারণা সেদিন দরজা খোলার পর ভেঙে গিয়েছিল তার।

শোনা যায়, বরুণ ধাওয়ান জানতেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী কাজল। ছোটবেলায় ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিটি দেখার পর থেকেই তার ধারণা ছিল কাজল এবং শাহরুখ খান দুজন স্বামী স্ত্রী। তবে সেদিন বরুণ ধাওয়ানের সেই ভুল ধারণা ভেঙ্গে গিয়েছিল। সেদিন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান বুঝেছিলেন রিয়েল লাইফ এবং রিল লাইফ দুটি সম্পূর্ণভাবে আলাদা।

পরে ‘দিলওয়ালে’ ছবির প্রচারের সময় এমন অভিজ্ঞতার কথা সকলকে জানান বরুণ। তার এই কথা শুনে স্বয়ং কিং খানও নিজের হাসি চেপে রাখতে পারেননি। এই কথা শুনে শাহরুখ খান মজার ছলে বলেছিলেন, “বরুণ আমায় চরিত্রহীন ভেবেছিল।” দু বছর পর আবার বড় পর্দায় ‘পাঠান’ ছবির হাত ধরে ফিরতে চলেছেন বলিউডের বাদশাহ্।

Back to top button