টলিউড

খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলা, এর আগে বিয়ে হতে হতে হয়নি অভিনেতার

অঙ্কুশ ও ঐন্দ্রিলার সম্পর্কের কথা জানে গোটা টলিউড। তাদের সম্পর্কের মধ্যে কোনোদিন কোনো লুকোচুরি ছিলনা। প্রথম থেকেই টলিউডের এই অভিনেতা-অভিনেত্রী নিজেদের সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস। এই জুটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। এনাদের যেকোনো ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। সম্প্রতি শোনা যাচ্ছে খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে অঙ্কুশ ঐন্দ্রিলার।

দীর্ঘ সময় ধরে একে অপরকে চেনার পর এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা। কয়েকদিন আগে অভিনেতা ফেসবুকে লিখেছিলেন, “অবশেষে দীর্ঘ অপেক্ষার পর ও আমাদের পরিবারের একটা অংশ হতে চলেছে। এটা সত্যিকারের স্বপ্নপূরণ।” এমন খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই এটি ভাইরাল হয়ে যায় সকল নেটিজেনদের মধ্যে। বর্তমানে অনেকেই তাদের গাঁট বন্ধনের জন্য অপেক্ষা করছেন।

টলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিদিন প্রতিনিয়ত চলছে অনেক প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় টিকে থাকতে গেলে অভিনেতাদের অনেক ধরনের কাজই করতে হয় অভিনয়ের খাতিরে। তার মধ্যে বিয়ে করা একটা বড় ব্যাপার। অভিনয়ের খাতিরে বেশ কয়েকবার বিয়ের পিঁড়িতে বসতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। সেই রকমই একটি সিনেমায় বিয়ের সেটে অভিনয় করতে গিয়ে ঘটেছিল বিপত্তি। জানা গেছে, সেই সিনেমায় শুটিং করতে গিয়ে চরম বিপাকে পড়েছিলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। তবে সিনেমার নামটি জানা যায়নি।

শোনা যায়, কোন একটি সিনেমায় বিয়ের শুটিং চলাকালীন সিনেমার প্রযোজক এবং পরিচালক আসল পুরোহিতকে নিয়ে আসতে বাধ্য হয়েছিলেন কোন এক কারণে। আর তারপরই ঘটে বিপত্তি। বিপাকে পড়েন সকলেই। পুরোহিত কিছুতেই ভুল মন্ত্র পড়বেননা। আর আসল মন্ত্রোচ্চারণ করলে সত্যি সত্যি বিয়ে হয়ে যেত অভিনেতার।

তাই অভিনেতার কথা মাথায় রেখে পরিচালকের নির্দেশে পুরোহিত মন্ত্র বলার সময় অভিনেতা নিজের ডায়লগ গুলো জোরে জোরে বলে যেতে থাকেন যাতে সত্যি সত্যি তার বিয়ে না হয়ে যায়। আজকের দিনে দাঁড়িয়ে এই কথা শুনে হয়তো অনেকেরই হাসি পাবে। তবে এমন পরিস্থিতিতে পরে ঐ সময় বেশ ঘাবরেই গিয়েছিলেন অভিনেতা। তবে বর্তমানে অভিনেতার অনুরাগীরা সকলেই অপেক্ষায় রয়েছেন কবে অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ের পিঁড়িতে বসবেন তার জন্য!

বর্তমানে টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা অভিনেতা বিক্রম চ্যাটার্জীর সঙ্গে যুগ্মভাবে জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে সঞ্চালনার দ্বায়িত্বে রয়েছেন। ঐন্দ্রিলা ইতিমধ্যেই অঙ্কুশের সঙ্গেই ‘ম্যাজিক’ ছবিতে কাজ করে ফেলেছেন। যা মানুষ বেশ পছন্দও করেছে। কদিন আগেই বি এম ডব্লু গ্রেড ৪ কিনে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলাম অঙ্কুশ ঐন্দ্রিলা দুজনেই। অবশ্য অভিনেত্রী মজার ছলে বলেছিলেন তার ঘরে সতীন এসেছে। যা দেখে নেটিজেনরা বেশ মজাই পেয়েছিলেন।

Back to top button