বাংলা সিরিয়াল

‘দেশের মাটি’র নোয়াকে ভালো দেখাতে ভিলেন বানানো হচ্ছে দর্শকের প্রিয় চরিত্র মাম্পিকে! ধারাবাহিক বয়কটের ডাক নেটিজেনদের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ সম্প্রচার শুরু হওয়ার খুব অল্পদিনের মধ্যেই মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। পাশাপাশি এই ধারাবাহিকের নায়ক নায়িকা চরিত্রের সঙ্গে সঙ্গে পার্শ্বচরিত্র হিসেবে রাজা এবং মাম্পি জুটিকেও আপন করে নিয়েছিলেন দর্শকরা। এরপর সোশ্যাল মিডিয়ায় দর্শকরা প্রতিবাদ জানিয়েছিলেন তাদের প্রিয় পার্শ্বচরিত্রদের যথেষ্ট সময় দেওয়া হচ্ছেনা বলে।

তবে দর্শকদের আবদারকে মাথায় রেখে ধারাবাহিকের গল্প লেখিকারলীনা গঙ্গোপাধ্যায় রাজা এবং মাম্পি জুটিকে যথেষ্ট গুরুত্ব দিয়েছেন। তবে এবার এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো রিলিজ হতেই আরো একবার ক্ষোভে ফেটে পড়লেন দর্শকরা। কারণ তাদের মনে হচ্ছে ধারাবাহিকের মূল চরিত্রকে ভালো দেখাতে গিয়ে দর্শকের প্রিয় চরিত্র মাম্পিকে ভিলেন বানাচ্ছেন লেখিকা।

তাই এবার প্রতিবাদের পাশাপাশি সরাসরি ধারাবাহিক বয়কটের ডাক দিয়েছেন দর্শকরা সোশ্যাল মিডিয়ায়। একই সঙ্গে চলছে তীব্র আক্রমণ ধারাবাহিকের লেখিকা লীলা গঙ্গোপাধ্যায় এর উপর। এর আগেও একাধিকবার যখনই দর্শকদের ধারাবাহিকের গল্প পছন্দ হয়নি, তারা নিজেদের মতামতের মাধ্যমে সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দিয়েছিলেন। অনেক ক্ষেত্রেই তাদের মতামত দৃষ্টি আকর্ষণ করেছিল ধারাবাহিকের নির্মাতাদের। যে কারণে তারা দর্শকদের খুশি করতে গল্পের প্লট পাল্টে দিয়েছিলেন। এবারও দর্শকরা তেমনি আশা করছেন যে তাদের দাবি মাথায় রেখে তাদের প্রিয় চরিত্র মাম্পিকে ভিলেন বানাবেন না ধারাবাহিকে নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button