বলিউড

প্রশ্ন ‘পাকিস্তানকে কবে হারিয়েছিল ভারত?’ মজার প্রশ্নে সৌরভ, শেওয়াগের হাসি মজাতে মাতল মঞ্চ

গত মাসেই শুরু হয়েছে ‘কন বানেগা কারোরপতি ১৩’। প্রতিবারের মতোই এইবারও এই শো-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। ইতিমধ্যেই এই শো তুমুলভাবে জমে উঠেছে। প্রতিটি এপিসোডেই থাকছে নতুন চমক। যা কেসিবি-র দর্শকরা বেশ পছন্দ করছেন। সোশ্যাল মিডিয়ায় কেসিবি-র বিভিন্ন এপিসোডের প্রোমো ভাইরাল হয় নেট পাড়ায়। কদিন ধরেই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একই সাথে দেখা মিলেছে সৌরভ গাঙ্গুলী, শেওয়াগ এবং বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের।

সম্প্রতি ‘কন বানেগা কারোরপতি’-র একটি প্রোমো ভাইরাল হয়েছে। সনির অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে এই প্রোমোটি। বেশ কয়েক দিন ধরে এই ভিডিওটি তুমুলভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের মধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে গেছে এই ভিডিওটি। শেয়ারও হয়েছে প্রচুর। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘কন বানেগা কারোরপতি’-তে বলিউডের বিগ বির মুখোমুখি হাজির হয়েছেন সৌরভ গাঙ্গুলী ও শেওয়াগ। হাসি মজা আড্ডায় মেতে উঠেছে গোটা কেসিবি-র মঞ্চ। এই এপিসোড টি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চনের একের পর এক প্রশ্নের উত্তরে মজার ছলে এক একটা গান গেয়ে চলেছেন শেওয়াগ। আর সেই সমস্ত গান শুনে হেসে কটোপুটি খাচ্ছেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এই এপিসোডেই অমিতাভ বচ্চন একটি প্রশ্ন করেন “পাকিস্তানকে যদি ভারত হারিয়ে দেয়, তাহলে কী প্রতিক্রিয়া দেবেন?” এর উত্তরে শেওয়াগ বলেন “১৯৮৮ সালে ‘শাহেনশা’ সিনেমার একটা সংলাপের কথা মনে পড়ে গেল।” এরপরই বিগ বি বলে ওঠেন “রিস্তে মে তো হাম তুমহারে বাপ লাগতে হ্যায়…” আর সেই সময় বিগ বি-র কথার রেস ধরেই তৎক্ষণাৎ শেওয়াগ বলে ওঠেন, “হ্যাঁ, আমরা তো ওদের বাবা-ই হই।” এই কথা শুনে হাসতে থাকেন সৌরভ গঙ্গুলি।

এছাড়াও আরো বেশ কয়েকটি বিগ বি-র প্রশ্নের উত্তরে গলা ছেড়ে গান গেয়েছেন শেওয়াগ। যা সত্যিই মজা দিয়েছেন সকলকে। আগামী ৩-রা সেপ্টেম্বর সনি-তে রাত রাত ৯টায় ‘কন বানেগা কারোরপতি’-র এই এপিসোডটি সম্প্রচারিত হবে। যা দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।

Back to top button