বলিউড

‘না দেখানোর থাকলে মেয়ে কে সামনে এনেছো কেন ক্যামেরার’, সোশ্যাল মিডিয়ায় ভামিকার ছবি না শেয়ার করার কথা বলে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড বিরাট-অনুষ্কা

কয়েকদিন আগেই এক বছরে পা দিয়েছে অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির কন্যা। শুরু থেকেই নিজেদের মেয়ের ছবি প্রকাশ্যে আনতে নারাজ ছিলেন এই তারকা দম্পতি। তবে সম্প্রতি একটি স্পোর্টস চ্যানেলের মাধ্যমেই ভামিকার ছবি প্রকাশ্যে এসেছে। এই মুহূর্তে গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভামিকা।

এর আগে বহুবার দেখা গিয়েছে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা নিজে পাপারাজিৎদের কাছে অনুরোধ জানিয়েছেন তার মেয়ের ছবি যেন তারা প্রকাশ্যে না আনেন। তারা চান না এখনই তাদের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়া হোক। এই মুহূর্তে কেপ টাউনে চলছে ভারত ও দক্ষিণ আফ্রিকার ওয়ান ডে ম্যাচ। এদিন মায়ের সাথে বাবার খেলা দেখতে গ্যালারিতে উপস্থিত ছিল ছোট্ট ভামিকাও। আর এদিনই অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মেয়ের প্রথম ছবি সামনে এল সকলের।

বেশ কয়েকদিন আগে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, তাদের মেয়ে বড় হচ্ছে তাকে সামলানো খুব সহজ হবে না তাই তার ছবি যেন কেউ প্রকাশ্যে না আনেন। এছাড়াও অভিনেত্রী পাপারাজিৎদের ধন্যবাদ জানিয়েছিলেন এতদিন তাদের মেয়ের ছবি প্রকাশ্যে না আনার জন্য।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মা গ্যালারিতে দাঁড়িয়ে রয়েছেন মেয়েকে কোলে নিয়ে। আঙ্গুল দিয়ে ইঙ্গিত করছিলেন মাঠের দিকে। আর এর মধ্যেই ক্যামেরাবন্দি হয় ভামিকা। তারকা দম্পতির মেয়ের এই প্রথম ছবি দেখতে পেয়েই উচ্ছ্বসিত নেটিজেনরা। কেউ কেউ বলে বসেছেন, তাকে একেবারে দেখতে হয়েছে তার বাবার মত। আবার নেটিজেনদের মধ্যে অনেকেই এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেছেন, যখন বাবা-মা চান না তাদের মেয়ের ছবি প্রকাশ্য আসুক তাহলে তা কেন আনা হলো! উল্লেখ্য, তবে এই ঘটনা নিয়ে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি এই তারকা দম্পতি।

Back to top button