বাংলা সিরিয়াল

নিজের এত বড় ছেলেকেও এখনো মারেন অভিনেত্রী রচনা ব্যানার্জি! দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে স্বীকার করলেন নিজেই

এককালে টলিউডে নিজের অভিনয় এর মাধ্যমে সকল দর্শকদের নজর কেড়েছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। বর্তমানে টলিউডের বড় পর্দায় তাকে আর দেখা যায় না কিন্তু দীর্ঘ কয়েক বছর বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সঞ্চালকের ভূমিকা দর্শকদের মন জয় করে আসছেন তিনি। তাকে ছাড়া দিদি নাম্বার ওয়ান যেন একেবারেই অসম্পূর্ণ। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সম্প্রতি অভিনেত্রীর মায়েরা তাদের সন্তানদের নিয়ে রচনা ব্যানার্জির সঙ্গে খেলতে এসেছিল। সেখানে এক এক করে সন্তানদের সিক্রেট ফাঁস করেন তাদের মায়েরা।

রচনা ব্যানার্জীর ঐদিন নিজের এবং তার ছেলের কিছু সিক্রেট ফাঁস করেন। সকলের সামনেই তিনি জানান যে কথা না শুনলে নিজের ছেলেকে শাসন করেন। কখনো কখনো চড় থাপ্পড় লাগিয়ে দেন দু-একবার ভালো ভাবে বোঝানোর পরেও যখন দেখেন কাজ হচ্ছেনা তখন হাত দিয়েই মেরে দেন তিনি। এখনো রীতিমতো নিজের ছেলেকে পুরোপুরি শাসনের রাখেন অভিনেত্রী, তা স্পষ্টই জানালেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

ঐদিন মঞ্চে বাকি অভিনেত্রীরাও তাদের সন্তানদের কিছু কিছু তথ্য ফাঁস করেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় এর সাত্যকির পিসিমণি ঐদিন মঞ্চে হাজির হয়েছিলেন তার খুদে একরত্তি ছেলেকে নিয়ে। সেই দিন রচনা ব্যানার্জির সঙ্গে খুদে খাস গল্পে মেতে ওঠেন রচনা ব্যানার্জি দেখে রীতিমতো সিটি বাজিয়ে ওঠে সে। অভিনেত্রী অবাক হয়ে জানতে চান এই সিটি বাজানো কে শিখিয়েছে তাকে জবাব দেয় সে তার বাবা। এরকমই অনেক মজার মজার মুহূর্ত সেই দিন ফুটে উঠেছিল দিদি নাম্বার ওয়ান এর মঞ্চের এই বিশেষ পর্বে।

Back to top button