বাংলা সিরিয়াল

প্রেমিকের সাথে ২ বছরের গোপন প্রেমের সম্পর্ক সামনে আনলেন ‘অপরাজিতা অপু’র সুস্মিতা, প্রেমিকের জন্মদিনে ভালোবাসার শুভেচ্ছা জানালেন ‘অপরাজিতা অপু’র নায়িকা

‘অপরাজিতা অপু’ জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। শুরু থেকেই দর্শকদের নজর কেড়েছে এই ধারাবাহিক। অনস্ক্রিন অপু অর্থাৎ সুস্মিতা দে’র প্রাণবন্ত অভিনয় ধারাবাহিকের দিকে দর্শকদের টেনেছিল। এই ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী। ২০২০ থেকেই এই ধারাবাহিকে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। থেকে থেকে মিঠাইকেও টেক্কা দেয় ‘অপরাজিতা অপু’। তবে এবার এই ধারাবাহিকের অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার হাত ধরেই সামনে আনলেন নিজের গোপন প্রেম কাহিনী। জানান তিনি কে? জেনে নিন।

সুস্মিতা দে’র প্রেমিকের নাম অনির্বাণ রায়। গত দু’বছর ধরে একে অপরের সাথে চুটিয়ে প্রেম করছেন তারা। একটি বিউটি হান্ট প্রতিযোগিতায় আলাপ হয়েছিল তাদের। এরপর থেকেই তাদের সম্পর্ক পরিণতি পায়। জানা গেছে, ‘অপরাজিতা অপু’র সেটে সকলেই জানেন তাদের অপুর প্রেম কাহিনীর কথা। অনির্বাণ রায় আসলে মালদার ছেলে। তিনি পেশায় এই বিনোদন জগতের অনুষ্ঠানের আয়োজক। এমনকি এও জানা গিয়েছে, শুটিং সেটে অভিনেত্রীর ডাকনাম মালদা। ধারাবাহিকের পর্দাতেও অভিনেত্রী মালদার বিডিও।

তবে হঠাৎ দু’বছরের এই গোপন প্রেমের কথা কেন সামনে আনলেন অভিনেত্রী? এই প্রসঙ্গে প্রশ্ন উঠেছে অনেকের মনেই। তবে সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমের তরফ থেকে এই প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি মিষ্টি হেসে এখন এ বিষয়ে কথা বলতে চান না বলে জানিয়ে দিয়েছেন। নেটিজেনদের মধ্যে থেকেও তাদের চার হাত এক হওয়ার প্রশ্ন উঠেছে, তবে সে বিষয়ে তিনি হাসি ছাড়া কোনো প্রতিক্রিয়াই দেননি।

গত ২৩’শে জানুয়ারি অভিনেত্রীর প্রেমিক অনির্বাণ রায়ের জন্মদিন ছিল। এদিন তার জন্মদিনে তাদের বেশ কয়েকটি ছবি একসাথে একটি রিল ভিডিওর আকারে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন সুস্মিতা দে। শেয়ার করার সাথে সাথেই তা নেটিজেনদের মাঝে এবং তার অনুরাগীদের মধ্যে ছড়িয়ে গিয়েছে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী একটি সুন্দর ভালোবাসায় ভরা ক্যাপশন লিখেছেন। যেখানে অনেকেই তার প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button