বাংলা সিরিয়াল

‘সর্বজয়া’র জীবনে আগমন স্বর্ণচাঁপার! ‘এক স্বামী দুই বউ আর ভালো লাগছেনা’, এক বরের দুই ব‌উ- বিরক্ত সর্বজয়া অনুরাগীরা, জানালেন দর্শকরা

বাংলা ধারাবাহিকের নিয়মিত দর্শকরা এক বাক্যে স্বীকার করে নিতে পারেন যে প্রচলিত বাংলা সিরিয়ালগুলির অধিকাংশতে একই ধরনের গল্প এবং দৃশ্য দেখতে পাওয়া যায়। বেশিরভাগ ক্ষেত্রেই গল্পের নায়ক অর্থাৎ মুখ্য চরিত্রর স্ত্রী দুজন এবং তাদের মধ্যে একজন ভালো, একজন খারাপ এমনটাই দেখানো হয় ছোটপর্দায়। তবে এবার সেই নিয়ম অনুসরণ করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষে শিকার হতে হল জি বাংলার ‘সর্বজয়া’ ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। পাশাপাশি প্রচার শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন তিনি। কারণ তাঁর গল্পের সঙ্গে অনেক ক্ষেত্রেই মিল পাচ্ছিলেন গৃহবধূরা। কিন্তু এবার সর্বজয়ার স্বামী সঞ্জয় এর দ্বিতীয় স্ত্রী স্বর্ণচাঁপার পর্দায় আগমন ঘটতেই বেজায় বিরক্ত হলেন দর্শকরা। কমেন্টের মাধ্যমে এদিন দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন একই রকম গল্প দেখতে আর ভালো লাগছে না তাদের।

প্রসঙ্গত এই মুহূর্তে সর্বজয়ার স্বামী সঞ্জয় ধারাবাহিকের গল্প অনুযায়ী পক্ষাঘাতগ্রস্ত। তাই তার জায়গায় বাড়ি ও অফিস দুইই সামলাতে দেখা যাচ্ছে সর্বজয়াকে। তবে এবার স্বর্ণচাঁপার আগমন ঘটতেই চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অবশ্য অনেকে মনে করছেন এই চরিত্রটি ভালো হলেও হতে পারে।

Back to top button