বলিউড

শাড়ি পরে নাইটক্লাবে গান গেয়ে জিতে নিয়েছিলেন মন, তার জোরালো কণ্ঠে আজও মুগ্ধ দুনিয়া! জানুন এই কলকাতার কন্যার নানান অজানা তথ্য

এক সময় পার্ক স্ট্রিটের নাইট ক্লাবে নিয়মিত গান গাইতে দেখা যেত তাকে। তবে সেখান থেকে উঠে আজ ভারত তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় গায়িকা হয়ে উঠতে সক্ষম হয়েছেন তিনি। তার জোরালো কণ্ঠস্বর তাকে বাকিদের থেকে আলাদা করে পরিচিতি লাভ করতে সক্ষম করেছে। হ্যাঁ ঠিকই ধরেছেন, আমরা কথা বলছি জনপ্রিয় গায়িকা উষা উত্থুপ এর ব্যাপারে। তার একাধিক সাক্ষাৎকারের মাধ্যমে গায়িকা জানিয়েছেন অত্যন্ত কম বয়সে টাকা রোজগারের জন্য নাইট ক্লাবে গান গাওয়া শুরু করেছিলেন তিনি।

সেখানেই বলিউড সুপারস্টার দেব আনন্দ খুঁজে পান তাকে। এরপর বলা যেতে পারে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। বরং একের পর এক বলিউডের সিনেমায় গান গেয়ে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি অন্যরকম কন্ঠস্বরের কারণে বলা যেতে পারে নিজের ব্র্যান্ড তৈরি করে ফেলেছেন গায়িকা উষা উত্থুপ।

তাই তার নাম বললেই চোখের সামনে ভেসে ওঠে শাড়ি পরায় একজন মহিলার ছবি যিনি কলকাতার সঙ্গে সরাসরি সম্পর্কিত না হওয়া সত্ত্বেও শুধুমাত্র কলকাতার প্রতি ভালোবাসা থেকে কপালে টিপ পরেন ‘ক’ লেখা। নিজের সঙ্গে প্রতিভার মাধ্যমে এই মুহূর্তে একাধিক খেতাব জয়লাভ করতে সক্ষম হয়েছেন গায়িকা ঊষা। পাশাপাশি তার কণ্ঠস্বরে মুগ্ধ হাজার হাজার মানুষ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh